ব্রাহ্মণবাড়িয়ার পশুর হাটে দুই পক্ষের তুমুল সংঘর্ষ, নিহত ১

ব্রাহ্মণবাড়িয়ার পশুর হাটে দুই পক্ষের তুমুল সংঘর্ষ, নিহত ১। মুসলিমদের বড় ধর্মীয় উৎসব খুবিই সন্নিকটে, আগামী বুধবার গরু জবা’ ইয়ের মাধ্যমে এই দিনটি পালন করা হবে। শেষ মুহুর্তে চলছে গরু কেনা বেচার হরদম। কিন্তু এই গরু কেনা বেচার মধ্যে বি-বাড়িয়ার কসবা উপজেলায় গরু রাখার জায়গা নিয়ে দুজনের মধ্যে সংঘ’ র্ষ হয়েছে। এতে শাহ আলম নামে একজন নি’ হত হয়েছে।

জানা যায়, গরু রাখার জায়গা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে অস্থায়ী পশুর হাটে দুই পক্ষের সংঘ’ র্ষ হয়েছে। সংঘ’ র্ষে মো. শাহ আলম (৩৫) নামে এক ব্যক্তি নি’ হত হয়েছে। শনিবার দুপুরে কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে অস্থায়ী পশুর হাট বসে। সেখানে তাদের মধ্যে সংঘ’ র্ষ হয়। সংঘষের্ শাহ আলম আ’ হত হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার (১৭ জুলাই) রাত ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ ত্যু হয়। কসবা উপজেলার শ্যামবাড়ি এলাকার মো. ইউনুছ মিয়ার ছেলে শাহ আলম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী মান্দারপুর গ্রামের মাহবুব ও বায়েজিদের সাথে শ্যামবাড়ি গ্রামের শাহ আলম ও আনোয়ার হোসেনের বাকবিতণ্ডা হয়। হাটে গরু রাখার জায়গা নিয়ে তারা তর্কাতর্কির পরে সংঘ’ র্ষে লিপ্ত হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মারামারিতে গুরুতর আহত হন শাহ আলম।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিকেল কলজে হাসপাতালে নিয়ে যায়। কুমিল্লা মেডিকেলে শাহ আলমের অবস্থার অবনতি হলে তাকে পরে ঢাকা মেডিকেল কলজে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাহ আলম। কসবা থানার ওসি আলমগীর ভূইয়া জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

Leave a Comment