বোম্বের সালমান খান আর বাংলাদেশের আমি একইঃ জায়েদ খান

ঢাকাই সিনেমার জনপ্রিয় ও বিতর্কিত অভিনেতা নায়ক জায়েদ খান নিজেকে বোম্বে সিনেমার হুরো সালমান খানের সাথে তুলনা করেছেন। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে জায়েদ খান এ কথা বলেন। ঐ অনুষ্ঠানে উপস্থাপক জায়েদ খান কে জিজ্ঞেস করেন, আপনি বিয়ে করছেন কবে!

এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে জায়েদ খান বলেন, বলিউডে জায়েদ খান আর বাংলাদেশে আমাকে এই প্রশ্নটি করা হয়। জায়েদ বলেন, অনেকে মনে করেন, আমি ফিরোজপুরে বিয়ে করেছি। আমি নাকি বিয়ে করে বউ লুকিয়ে বাড়িতে রেখেছি। আপনারা তো আমার বাসায় যান, বউ থাকলে তো আপনারা এটা টেলিভিশনে প্রচার করে দিতেন।

জায়েদ খান আরও বলেন, আসলে আমার বাবাও চেয়েছিলেন আমার বিয়ে হয়ে যেতে, কিন্তু আসলে বিয়েটা চেষ্টা করলে হয়না, এখানে আল্লাহর রহমতও থাকতে হয়। আমার মা ও চেয়েছে, কিন্তু হয়নি। আমার পরিবারের মধ্যে আমি সবার ছোট, সবাই বিয়ে করে বাচ্চাও আছে। বিয়ে না করায় আসলে আমার নিজেরও একা লাগে। কাজ শেষে যখন বাসায় ফিরে যাই, তখন নিজেকে খুব একা লাগে, ভালো লাগে না, কেমন যেন শুন্যতা অনুভব হয়।

জায়েদ বলেন, আমার সিনেমা জগতে সবাই বিয়ে করেছে, সবারই সন্তান আছে। আমি এখনো বিয়ে করতে পারিনি। তবে বিয়ে করলে সবাই জানবে, ঢাক ডোল পিটিয়ে বিয়ে করব।

Leave a Comment