অন্যান্য

বোনের বিয়ের জন্য ফুল কিনতে গিয়ে সড়কে প্রান হারায় ভাই

বোনের বিয়ের জন্য ফুল কিনতে গিয়ে সড়কে প্রান হারায় ভাই।

যশোরের ঝিকরগাছায় বোনের বিয়ের ফুল আনতে যাওয়া মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত হয় ট্রাকের ধাক্কায়। এ মর্মান্তিক ঘটনা ঘটে,বুধবার (১১ আগস্ট) দুপুর দেড় টার দিকে যশোর বেনাপোল সড়কের বেনেয়ালী মোড়ে। পুলিশ নিহতদের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতরা হলেন- যশোর শহরের শংকরপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে জীবন হোসেন (১৯), মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নয়ন হোসেন (২০) ও একই গ্রামের হাসানুজ্জামান হাসানের ছেলে তৌহিদুল ইসলাম (১৪)।

পুলিশ জানায়,নিহত জীবন হোসেনের বোনের বিয়ে বৃহস্পতিবার (১২ আগস্ট)। এ উপলক্ষে ফুল আনতে যাচ্ছিলেন তারা তিনজন যশোর থেকে মোটরসাইকেল যোগে ঝিকরগাছার গদখালীতে।পথিমধ্যে উপজেলার বেনেয়ালী বাজার এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলটির ধাক্কা লাগে বেনাপোল থেকে যশোরগামী একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে।

এতে ঘটনাস্থলেই জীবন হোসেন মারা যান। আর যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তৌহিদুল ও নয়ন হোসেনের মৃত্যু হয়।

ঝিকরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় তিন যুবকের মৃত্যুর বিষয়টি জেনেছি। চালক ঘাতক ট্রাক নিয়ে পলাতক রয়েছে। তাদের ধরতে অভিযান চলছে। যশোর জেনারেল হাসপাতালের ইন্টার্ন টিকিৎসক মেহজাবিন মুক্তি জানান, তৌহিদুল ও নয়ন হোসেনের মৃত্যু হয়েছে তাদের বুকে ও মাথায় আঘাত লাগার কারণে। আর জীবন হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

আরও সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *