বিসিবি মুস্তাফিজকে নিয়ে যা বলেছে আশা করি তা মিথ্যা হবে: হার্শা ভোগলে

চলতি বছর চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল মাতাচ্ছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এবারের আইপিএলের জন্য মুস্তাফিজকে প্রথমে ৩০ এপ্রিল পর্যন্ত এনওসি দিয়েছিলো বিসিবি। এরপর তা একদিন বাড়ানো হয়। ফলে পহেলা মে পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ খেলেই দেশে ফিরবেন দ্য ফিজ।

আগামী মাসে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ রয়েছে বাংলাদেশের। সেই সিরিজের জন্যই পুরো আইপিএল খেলার অনুমতি দেয়নি বিসিবি। বোর্ডের কাছে মনে হয়েছে, আইপিএলের চেয়ে জাতীয় দলের হয়ে খেলাটা বেশি লাভবান হবে মুস্তাফিজের জন্য। আর জালাল ইউনুস তো বলেই দিয়েছেন, আইপিএল থেকে মুস্তাফিজের শেখার কিছু নেই।

তবে মুস্তাফিজকে নিয়ে বিসিবির এমন সিদ্ধান্তের সমালোচনা করেছেন ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলে। তিনি বলেছেন, মুস্তাফিজ আইপিএল ছেড়ে যাওয়ার পর অনেককিছু মিস করবেন।

আরও পড়ুনঃ ৪ বছরের ছেলেকে ৪১ বার ছুরিকাঘাত মায়ের

তিনি বলেন, ‘মুস্তাফিজ ১ মে আইপিএল ছেড়ে চলে যাবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর বলেছে যে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য বাংলাদেশে খেলাটা মুস্তাফিজের জন্য বেশি ভালো। ডোয়াইন ব্রাভো যখন পাথিরানাকে শেখাবে তখন ফিজ খুব বেশিদিন থাকবে না। ধোনি এবং ফ্লেমিংয়ের সঙ্গটা অন্য রকম ব্যাপার।’

ভারতের এই জনপ্রিয় ধারাভাষ্যকার আরও বলেন, ‘বাংলাদেশের ক্রিকেট ডিরেক্টর যা বলেছে আশা করি তা মিথ্যা হবে। কারণ সে বলেছে আইপিএল থেকে মুস্তাফিজের শেখার কিছু নেই। তখনই প্রশ্নটা উঠছে কোথায় তাহলে তার জন্য ভালো। আমি বুঝতে পারছি ব্যাপারটা। আসলে বাংলাদেশের রীতিটা ঠিক করতে হবে। এখানে খেলাটা মুস্তাফিজের জন্য খুবই ভালো। কারণ এখানে সে দারুণ বোলিং করছে।’

Leave a Comment