বাচ্চার খাবার আনতে গিয়ে এক্সিভেটরের চাপায় মায়ের মৃত্যু

নওগাঁর বদলগাছীতে এক্সিভেটর (গ্রেডার) মেশিনের নিচে চাপা পড়ে মালা (৪০) নামে এক গৃহবধূ ঘটনাস্থলে নিহত হয়েছে। এ ঘটনায় শারমিন (২০) নামের অপর একজন আহত হয়েছে। শারমিনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন‍্য পাঠানো হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চার মাথা মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

গৃহবধূ মালা নওগাঁর সদর উপজেলার সুলতানপুর গ্রামের স্বপনের স্ত্রী। তিনি কাজের সুবাদে বদলগাছীর পিন্ডিরা গ্রামে ভাড়া থাকতেন। আহত শারমিন বদলগাছীর জিধিরপুর গ্রামের মিলটনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরের দিকে বদলগাছীর মাতাজি থেকে একটি এক্সিভেটর (গ্রেডার) মেশিন নওগাঁর দিকে নিয়ে যাওয়া হচ্ছিল। পথে উপজেলার চারমাথা মোড়ে এসে মেশিনটি থেমে যায়। চালু করার জন‍্য এক্সিভেটর (গ্রেডার) মিশিনটিকে ট্রাকের সাহায্যে ধাক্কা দিলে ব্রেকের বেল্ট ছিঁড়ে রাস্তায় খাবার নিয়ে দাঁড়িয়ে থাকা গৃহবধূ মালার উপর উঠে যায়। ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় মালার।

অপরদিকে এক্সিভেটর (গ্রেডার) মেশিনের ধাক্কায় শারমিন নামে অপর একজন আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করেন।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানান, মালার স্বামী স্বপন কাঠমিস্ত্রির কাজ করে। আর সংসারে স্বামীকে সহযোগিতা করার জন্য তিনি আলগা চুলের কাজ করতেন। আজ মালা তার বাচ্চার খাবার নেওয়ার জন‍্য বাজারে গিয়েছিলেন। খাবার নিয়ে বাড়িতে আসার সময় এমন ঘটনা ঘটেছে।

এ ব‍্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম বলেন, খবর পেয়েই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Leave a Comment