বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটে শাহীন একাডেমী চ্যাম্পিয়ন

মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজ। প্রাইম ব্যাংকের সহযোগিতায় ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার ব্যাবস্থাপনায় ক্ষুদে ক্রিকেটারদের নিয়ে আসরের আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

রবিবার শহরের ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাট করে বিরলী আদর্শ উচ্চ বিদ্যালয়। ৩৪ ওভার ১ বলে সবকটি উইকেট হারিয়ে ৯৯ রান সংগ্রহ করে। জবাবে শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজ ২৮ ওভার ১ বলে ৮ উইকেট হারিয়ে ১শ রান সংগ্রহ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের শাহরিয়ার।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন-রানার্সআপ দলকে ট্রফি তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান। বিশেষ অতিথি র্ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পি.কে.এম এনামুল করিম। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারের সভাপতিত্বে ও সদস্য বাহার উদ্দিন বাহারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ফেনী অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক আজিজুর রহমান, ফেনী মডেল থানার ওসি মো: আলমগীর হোসেন, পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কে.বি.এম জাহাঙ্গীর আলম, যুগ্ম-সম্পাদক শাহেদ উদ্দিন মিল্লাত, সদস্য আজম চৌধুরী, আবদুল মোতালেব হুমায়ুন, দীপক চন্দ্র নাথ, নুরুল আফছার কবির শাহাজাদা, আশ্রাফুল আনোয়ার শিমুল, মোহাম্মদ তৌহিদুল ইসলাম তুহিন, মো. আবুল হাশেম, জেলা ক্রীড়া কর্মকর্তা হারুন উর রশিদ, শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ একরামুল হক ভূঁঞা, বিরলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আমিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Comment