অন্যান্য

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে লোহাগাড়া ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচি অনুযায়ী বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ করেছে লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

রবিবার (৬ ডিসেম্বর) সকালে বটতলী মোটর স্টেশন থেকে লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এ.কে.এম আসিফুর রহমান চৌধুরী সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদের নেতৃত্বে মিছিলটি বের হয়ে চট্টগ্রাম- কক্সবাজার সড়ক ঘুরে বেষ্ট চৌধুরী প্লাজায় সামনে গিয়ে শেষ হয়।

সেখানে বক্তব্য দেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ সভপতি এ কে এম আসিফুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ।

মিছিল-পরবর্তী সমাবেশে লোহাগাড়া ছাত্রলীগের পক্ষ থেকে অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণের আহ্বান করা হয় এবং এই স্বাধীনতাবিরোধী অপশক্তি পাকিস্তানি দোসরদের কঠোর হস্তে দমনের হুঁশিয়ারি দেয়া হয়।

তারা আরো বলেন, জাতির পিতার ভাস্কর্য ভেঙ্গেছে তাদের কোনোভাবেই ছাড় দেয়া হবেনা। পাকিস্তানের প্রেতাত্মারা ফের সক্রিয় হয়ে উঠেছে। এদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে, প্রতিহত করতে হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সহ- সভাপতি রিজভী ওয়াহিদ, আসলাম আহমেদ, গাজী আমজাদ, নাইমুর রহমান মুরাদ, সাদ্দাম হোসেন,রায়হান শাওন, মোঃ মকসুদ,আহসান উল্লাহ ওয়াহিদ,তারেক যুগ্ন সাধারণ সম্পাদক বোরহান সোবহান,মোঃ তামিম, রাশেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফুল হক হিরু, সাকিবুল ইসলাম,মোঃ রাকিব, তারেকুল ইসলাম ইমন ধর্ম সম্পাদক তারেকুল ইসলাম তানিম, প্রচার সম্পাদক তামরিন হাসান, দপ্তর সম্পাদক আরফাত চৌধুরী আদর, উপ গণশিক্ষা সম্পাদক মোশাররফ হোসেন জিদান, উপ আইন মোসলেন উদ্দিন টিটু, সহ সম্পাদক মীম, সাইম তালুকদারসহ কলেজ ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *