অন্যান্য

ফ্লাইট বাতিলের নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছে ওমান সরকার

করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ের কারণে ওমানের মাস্কাটে আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে আরোপকৃত নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছে ওমান সরকার। এ বিষয়টি নিশ্চিত করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইনস এর জনসংযোগ ও উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার।

রবিবার (২৭ ডিসেম্বর) এক প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি গণমাধ্যমকে জানান।

প্রেস রিলিজে আরও বলা হয়, ওমান সরকার নিষেধাজ্ঞা প্রত্যাহার করায় আগামী ২৯ ডিসেম্বর রাত থেকে বাংলাদেশ বিমানের মাস্কাট গামী ফ্লাইট সমুহ আবার নিয়মিত চলাচল করবে। বাতিলকৃত ফ্লাইটসমূহের সম্মানিত যাত্রীগণকে নিকটস্থ বিমান সেলস অফিসে যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে। ফ্লাইটে আসন খালি থাকা সাপেক্ষে তাদের অগ্রাধিকার ভিত্তিতে আসন বরাদ্দ করা হবে।

উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর বিমানের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় যে,করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ের কারণে ওমানের মাস্কাটে আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করায় দেশটিতে এক সপ্তাহের জন্য সব ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

এতে আরও বলা হয়, ওমান সরকার আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করায় আগামী মঙ্গলবার (২২ ডিসেম্বর) থেকে এক সপ্তাহের জন্য মাস্কাটগামী বিমানের সব ফ্লাইট বাতিল করা হয়েছে। বাতিলকৃত ফ্লাইটগুলোর যাত্রীদের ফ্লাইট পুনরায় চালুর পর আসন খালি সাপেক্ষে অগ্রাধিকার ভিত্তিতে আসন বরাদ্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *