ফেনী

ফেনী জেলা পরিষদের প্রশাসক পদে আওয়ামীলীগের ৮ জন নেতার মনোনয়ন ফরম সংগ্রহ

শূন্য হওয়া ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপ্রত্যাশী ৮ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। দলীয় মনোনয়ন প্রত্যাশীরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। বৃহস্পতিবার থেকে ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। রবিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টার মধ্যে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ এবং জমা দেয়া যাবে।

আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান জানান, শুক্রবার পর্যন্ত গত দুইদিনে ৮ জন দলীয় ফরম সংগ্রহ করেছেন। মনোনয়ন ফরম সংগ্রহকারীদের মধ্যে আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য জয়নাল আবেদীন হাজারী, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আকরাম হোসেন হুমায়ুন ও খায়রুল বাশার মজুমদার তপন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাইফুদ্দিন নাসিরের নাম জানা গেছে।

সাইফুদ্দিন নাসির ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয়ের  সাবেক সদস্য,ছাত্রলীগের কেন্দ্রীয়  সাবেক কমিটির গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ছিলেন এবং বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক  সদস্য ছিলেন।

প্রসঙ্গত; গত ৬ সেপ্টেম্বর রাতে আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়। ২০১৬ সালের ২৮ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *