ফেনী

ফেনীতে ২ হাজার ছিন্নমূলকে রান্না করা খাবার বিতরণ

ফেনী শহরাঞ্চলে ২ হাজার ভাসমান ও ছিন্নমূলর মানুষকে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এ আয়োজনে পৃষ্ঠপোষকতা করছেন।

সূত্রে জানা গেছে, শহরে রিকশাচালক, ভ্যানচালক, ছিন্নমূল, পথশিশুসহ ২ হাজার মানুষকে কলেজ ছাত্র সংসদ ও ছাত্রলীগ নেত্রীদের রান্না করা খাবার প্রতিদিন দেয়া হবে। আজ শনিবার দুপুরে শহরের ট্রাংক রোডে শহীদ মিনারের পাদদেশে রান্না করা খাবারের প্যাকেট তুলে দেন কলেজ ছাত্র সংসদ এর ছাত্রী বিষয়ক সম্পাদক ইসরাত জাহান চৌধুরী দৌলা ও কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সাদিয়া সুলতানা রাত্রী। এসময় ছাত্রলীগ কর্মী দিলারা সুলতানা, পাপিয়া পিংকী, রোহান উদ্দিন মিহা, আয়েশা সিদ্দিকা রুপা প্রমুখ উপস্থিত ছিলেন।

ছাত্র সংসদের ছাত্রী বিষয়ক সম্পাদক ইসরাত চৌধুরী দৌলা জানিয়েছে, জেলায় লক্ষাধিক মানুষের খাবারের যোগান দেয়ার পরও প্রতিদিন ভাসমান মানুষের যে আয়োজন তাতে নিজাম উদ্দিন হাজারী এমপি মানবিক নেতা হিসেবে উদাহরন সৃষ্টি করেছেন।

ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহম্মেদ তপু জানান, আজ শনিবার থেকে খাবার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। কলেজ ছাত্র সংসদ ও কলেজ ছাত্রলীগের ছাত্রী নেত্রীরা ক্যাম্পাসে নিজ হাতে খাবার রান্না করবে। রান্না শেষে প্যাকেট করে কলেজ ছাত্র সংসদের তত্ত্বাবধানে শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ভাসমান মানুষদের হাতে এসব খাবার বিতরণ করা হয়। মহামারি করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত সাধারন ছুটি ১১ এপ্রিল পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

প্রসঙ্গত: করোনা ভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে জেলার ৬টি উপজেলায় কর্মহীন ১ লাখ ২০ হাজার মানুষকে খাদ্য সহায়তা করেছেন সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *