ফেনীতে গাড়ীর ধাক্কায় লেগুনা চালকের মৃ*ত্যু

ফেনী সদর উপজেলার ফাজিলপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ইউটার্ন করার সময় অজ্ঞাত গাড়ীর ধাক্কায় আফসার হোসেন নামে এক লেগুনা চালক মারা গেছেন। তিনি ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মধ্যম শিবপুর গ্রামের মৃত নজির আহমদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে লেগুনা চালক মো: আফসার হোসেন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর এলাকায় চট্টগ্রামমুখী লেন থেকে ঢাকামূখি লেনে ইউটার্ন করার সময় অন্য একটি অজ্ঞাত দ্রুতগামী গাড়ির ধাক্কায় লেগুনাটি সড়কের ওপর ছিটকে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে লেগুলার চালক আফসার হোসেন ও শাখাওয়াত হোসেন (১৯) নামে একজন যাত্রী গুরুতর আহত হন।

ফাজিলপুর হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন দ্রুত তাদের দুইজনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক লেগুনা চালক আফসার হোসেনকে মৃ*ত ঘোষণা করেন।
যাত্রী শাখাওয়াতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আফসার হোসেনের মামাত ভাই আবু তাহের জানান, আফসার গাড়ি নিয়ে দুপুরের ভাত খাওয়ার জন্য বাড়িতে যাচ্ছিলেন। কিন্তু তার আর ভাত খাওয়া হলো না। ঠাঁই হলো হাসপাতালের ম*র্গে।

তিনি পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। ফাজিলপুর হাইওয়ে থানার ওসি মো: রাশেদ খান চৌধুরী জানান, লেগুনা চালকের লা*শ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

Leave a Comment