ফেনী

ফেনীতে কাউন্সিলর ও আ’লীগ নেতা সহ আরও ১৬ জনের করোনা

ফেনীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে স্বামী-স্ত্রী সহ আরও ১৬ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১শ ৭৫ জন। সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, সদর উপজেলায় আক্রান্ত ব্যক্তি ইতিমধ্যে ঢাকায় চিকিৎসা নিচ্ছেন।

দাগনভুঞায় আক্রান্তদের মধ্যে একজন পৌর কাউন্সিলর ও তার স্ত্রী, একজন আওয়ামীলীগ নেতা ও তার স্ত্রী রয়েছেন। অপরাপরদের মধ্যে তিনজন পূর্বচন্দ্রপুর ও তিনজন ইয়াকুবপুর ইউনিয়নের বিজয়পুর এলাকার বাসিন্দা।

আজ নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের পরীক্ষাগারে ১শ ৯টি নমুনা পাঠানো হলে ৭২টি প্রতিবেদন আসে। এতে ফেনী সদর উপজেলায় ১ ও দাগনভূঞা উপজেলায় ১৫ জনের করোনা পজিটিভ আসে।

সূত্র আরো জানায়, শনাক্ত হওয়া ব্যক্তিদের সিংহভাগই আক্রান্তদের সংস্পর্শে এসে সংক্রমিত হয়েছেন। বাকিরা ঢাকা-চট্টগ্রামসহ বিভিন্ন জেলা থেকে ফিরেছেন।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সোমবার পর্যন্ত ১ হাজার৭ শ ৮৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে আজ পর্যন্ত ১ হাজার ৫শ ৩৫ জনের প্রতিবেদন আসে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৯ জন। এরমধ্যে সদরে ২০ জন, সোনাগাজীতে ৮ জন, ছাগলনাইয়ায় ১৩ জন, দাগনভূইয়ায় ৮ জন, পরশুরামে ৬ জন, ফুলগাজীতে ৪ জন।

করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে সদরের ৬২ জন, ছাগলনাইয়ায় ২১ জন, দাগভূঞায় ৪৮ জন, সোনাগাজীতে ২১ জন, ফুলগাজীতে ৬ জন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *