ফারাজ করিমের বিয়ের অনুষ্ঠান হবে মসজিদে, খাওয়ানো হবে গরীব-দুঃখীদের

দেশের তরুণ প্রজন্মের জনপ্রিয় মুখ ও মানবিক রাজনীতিবিদ চট্রগ্রামের রাউজানের এমপি এবি এম ফজলে করিম চৌধুরীর জৈষ্ট সন্তান ফারাজ করিম চৌধুরী। সকল অনিয়মের বিরুদ্ধে বেশ সোচ্চার তিনি। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফারাজের জনপ্রিয়তা ব্যাপক। সম্প্রতি বঙ্গবাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়ে আবারো এসেছেন আলোচনায়। এছাড়াও কদিন আগে তুরস্ক-সিরিয়ার ভুমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশে দায়িয়েছিলেন তিনি।

তরুণ এই রাজনীতিবিদ এখনো বিয়ে করেননি। সম্প্রতি একটি সাক্ষাতকারে ফারাজ করিম বিয়ে প্রসঙ্গে বলেন, আমার একটি ইচ্ছে আছে। এটা কখনো কাউকে বলা হয়নি। তবে আজ বলতে চাই। আমার খুব ইচ্ছে আল্লাহ যদি সুযোগ দেন আমার বিয়েতে খুব বেশি আয়োজন করবো না। বিয়ের অনুষ্ঠান আয়োজন হবে মসজিদে।

যদি আমার বাবা-মা ও মেয়ের বাবা-মা খরচ করতে চাই তাহলে বিশাল আয়োজন করবো সেখানে শুধু গরীব মানুষদের খাওয়ানো হবে। তারা যেন একবেলা খেয়ে আমার জন্য দোয়া করে। কিন্তু আমার বড় সপ্ন, মসজিদের যেন আমার বিয়েটা হয়।

প্রেম প্রসঙ্গে এই রাজনীতিবীদ বলেন, কিছু বিষয় নিজের কাছে থাকা ভালো। সব কিছু যদি খুলে ফেলি তখন অসুবিধা। আমার কাছে মনে হয় আপনাদের সবার অনুমতি নিয়ে এই জিনিসটা আমার নিজের কাছে রেখে দেওয়া ভালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *