ফাইনালে মেসির আর্জেন্টিনাকে চায় নেইমার! কিন্তু কেন বলতে পারেন?

ফাইনালে মেসির আর্জেন্টিনাকে চায় নেইমার! কিন্তু কেন বলতে পারেন? মঙ্গলবার ভোরে সেমিফাইনালে পেরুকে হারিয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের নেইমার বলেন, এবারের কোপা আমেরিকা ফাইনালে বন্ধু মেসির আর্জেন্টিকে ফাইনালে পেতে চাই। কারণ মেসির সাথে খেলার মজাই আলাদা। তবে নেইমার বলেন, মেসির আর্জেন্টিনা ফাইনালে খেললেও শিরোপা জিতবে ব্রাজিল।

এর আগে নেইমারের দক্ষ নৈপুণ্যে পেরুকে হারিয়ে টানা ২য় বারের মত ফাইনাল নিশ্চিত করে ব্রাজিল। এই সেমিফাইনাল ম্যাচে লুকাস পাকুয়েতার জয়সূচক গোলে নেইমারের অবদান কম নয়। পেরুর তিন ডিফেন্ডারের মধ্য দিয়ে যেভাবে বল বের করেছেন, সেটি ছিল একেবারে দুর্দান্ত।

ব্রাজিল ফেভারিট নেইমার বলেন, পাঁচ বছর বার্সেলোনায় খেলেছেন মেসির সঙ্গে। সেখান থেকে পিএসজিতে নাম লেখালেও মেসির সঙ্গে তার বন্ধুত্বের বন্ধন রয়েছে অটুট। পিএসজিতেও নেইমারের রয়েছে আর্জেন্টাইন সতীর্থ- আনহেল ডি মারিয়া ও লেয়ান্দ্রো পারেদেস।

আগামীকাল কলম্বিয়ার বিপক্ষে দ্বিতীয় সেমিফাইনালে আর্জেন্টিনা জয় পেলেই স্বপ্নের ফাইনাল। সুপার ক্লাসিকোর মঞ্চ প্রায় প্রস্তুত কোপা ফাইনালের জন্য। শিরোপার লড়াইয়ে নেইমার মুখিয়ে রয়েছেন বন্ধু লিওনেল মেসির সঙ্গে দ্বৈরথে নামার। নেইমার বলেন, ‘ফাইনালে আর্জেন্টিনাকে চাই। সেখানে আমার বন্ধু রয়েছে। তাদের সঙ্গে আমি আনন্দ করতে চাই এবং ফাইনালে ব্রাজিলই জিতবে।’

Leave a Comment