প্রেমিকাকে মেনে নেয়নি পরিবার, নিজের গুলিতে আত্মহত্যা র‌্যাব সদস্যের!

প্রেমিকাকে মেনে নেয়নি পরিবার, নিজের গুলিতে আত্মহত্যা র‌্যাব সদস্যের!

র‌্যাব সদর দপ্তর ঢাকার কুর্মিটোলায় নিজের বন্দুকের গুলিতে নিহত শুভ মল্ল(২৬) আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন তার স্বজনরা। তবে এখনো তার মৃত্যুর ব্যাপারে তেমন কিছু জানায়নি র‌্যাব কতৃপক্ষ।

তবে সোমবার দুপুর ১টা ৫৮ মিনিটে শুভ মল্ল তার ফেইসবুকে বিদায় লেখে একটা পোস্ট দেন।

তার প্রতিবেশীরা বলছেন, কয়েকবছর ধরে একটি মেয়ের সাথে শুভর প্রেমের সম্পর্ক ছিল। পরিবারকে তার সাথে বিয়ের জন্য বারবার জানালেও পরিবার বিষয়টি মেনে নিচ্ছিলনা। এই কারণে অনেকে ধারণা করছেন শুভ আত্মহত্যা করতে পারে বলে।

তার গ্রামের বাড়ি চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ এলাকায়।

সোমবার(১৩ সেপ্টেম্বর) র‌্যাব সদরদপ্তরে ডিউটি করার সময় সময় মাথায় গুলি লেগে মারা যান র‌্যাব সদস্য শুভ।

র‍্যাবের গণমাধ্যম শাখার মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে শুভর মাথায় গুলি লাগে পরে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঈন বলেন, শুভ একা ডিউটিতে ছিল। দুপুর আড়াইটার দিকে হঠাৎ গুলির শব্দ পাওয়া যায়। পরে র‍্যাব সদস্যরা কাছে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় পায়।

তিনি আরও বলেন, শুভ কীভাবে গুলিবিদ্ধ হলো, তিনি নিজেই গুলিতে আত্মহত্যা করেছেন, নাকি অন্যভাবে গুলিবিদ্ধ হয়েছেন তা তদন্তের আগে বলা সম্ভব নয়।

নিহতের শুভ মল্ল ছিলেন পুলিশ কনস্টেবল। তিনি প্রেষণে র‍্যাবে কর্মরত ছিলেন। ফেইসবুকে তিনি র‌্যাবের অনলাইন মিডিয়া সেলের কম্পিউটার অপারেটর হিসাবে পরিচয় লিখেছিলেন।

প্রেমিকাকে মেনে নেয়নি পরিবার, নিজের গুলিতে আত্মহত্যা র‌্যাব সদস্যের!

Leave a Comment