ফেনী

ফেনীর লালপোলে ফেনসিডিল ও গাঁজা সহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

ফেনীর লালপোল ফেনসিডিল ও গাঁজা সহ মো. একরাম হোসেন(১৯) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল আমানত হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে অভিযান চালিয়ে ৭ কেজি ৪০০ গ্রাম গাঁজা ও ৪৮ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রেতাকে মো. একরাম হোসেনকে আটক করা হয়। আটক একরাম চট্টগ্রাম উপজেলার পটিয়া থানার দীঘির হাট হাইদগাঁও এলাকার মো. রফিকের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধীনায়ক সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল আমানত হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে অবস্থান নেয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব ধাওয়া করে মাদক বিক্রেতা মো. একরাম হোসেনকে আটক করে। পরে তার সাথে থাকা বস্তা তল্লাশি করে ৭ কেজি ৪০০ গ্রাম গাঁজা ও ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

র‌্যাবের জিঙ্গাসাবাদে আটককৃত আসামী জানায়, সে দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য সংগ্রহ করে ফেনীর বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য এক লাখ ২২ হাজার টাকা। আটককৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *