অন্যান্য

কোরবানের জন্য গরু আনতে গিয়ে লা’ শ হয়ে ফিরলো চট্টগ্রামের ৪ তরুণ

কোরবানের জন্য গরু আনতে গিয়ে লা’ শ হয়ে ফিরলো চট্টগ্রামের ৪ তরুণ

কোরবানীর গরু আনতে চট্টগ্রাম থেকে যশোর গিয়েছিলেন তারা চারজন। কিন্তু সড়ক দু’ র্ঘট’ না তাদের বানিয়ে দিল লা’ শ।

যশোরেই ট্রাকের সাথে যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সং’ ঘ’ র্ষে হলে তারা নি’ হ ত হন। নি’ হ’ তদের মধ্যে চট্টগ্রাম মহানগর বিএনপি নেতা ইকবাল চৌধুরীর সন্তানও রয়েছেন। তাদের সকলের বাড়ি চট্টগ্রামের বায়েজিদ থানা এলাকায়।

রোববার (২৭ জুন) দুপুর ১২টার দিকে যশোর-বেনাপোল রোডের ধোপাখোলা এলাকায় এ দু’ র্ঘ’ টনা ঘটে। এ সময় একজন গু’ রুতর আ’ হত হয়।

দু’ র্ঘট’ নায় নি’ হ’ ত চার জন হলেন- রাছাম চৌধুরী সাদমান, মো. সৈয়দ, নইম ও জনী। তাদের সাথে থাকা মো. সাহাবুদ্দীন নামে অপর একজনকে গুরুতর আ’ হত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, কোরবানীর ঈদকে সামনে রেখে গরু কিনতে মাইক্রোবাস যোগে যশোরের সাতমাইল হাটে যাচ্ছিলেন সাদমান। তার সঙ্গে ছিলেন আরও তিন জন। শনিবার (২৬ জুন) রাতে চট্টগ্রাম থেকে যাত্রা করেন তারা।

সাদমান চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাবেক সহসভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য ইকবাল চৌধুরীর বড় সন্তান।

যশোর জেলা ছাত্রদলের সভাপতি রাজিনুর রহমান সাগর বলেন, ‘ঘটনাস্থলেই রাফসান চৌধুরী সাদনাম নি’ হ’ ত হয়েছে। তিনি চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক। তিনি গাড়িটি চালাচ্ছিলেন।’

যশোর-বেনাপোল সড়কের নাভারণ হাইওয়ে থানার পরিদর্শক আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে তিনজন এবং যশোর জেনারেল হাসপাতালে একজন নিহ’ ত হয়েছে। নিহ’ তদের ম’ রদেহ হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা করে মর’ দেহ হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *