পুকুরে মাছ ধরতে গিয়ে সাপের কামড়ে নারীর মৃত্যু

পুকুরে মাছ ধরতে গিয়ে সাপের কামড়ে নারীর মৃত্যু। সাপের কামড়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের তারুয়ায় পুকুরে বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে শরীফা (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার মৃত্যু হয় বুধবার রাত সাড়ে ১০টার দিকে।

বুধবার সন্ধ্যায় তার মা বাড়ির পাশে পুকুরে বড়শি দিয়ে মাছ ধরার সময় সাপে কামড় দেয় বলে জানান ওই নারীর ছেলে এনামুল। বিষয়টি তিনি তার বাড়ির সদস্যদের জানালে স্বজনরা দ্রুত তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসা দিতে তালবাহানা শুরু করে ডাক্তাররা এবং তাকে ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দেয় রাত সাড়ে ১০টায় এবং রক্ত পরীক্ষা করে। রক্ত পরীক্ষা করে সাপের কামড়ের অস্তিত্ব পায়। পরবর্তীতে ইনজেকশন পুশ করে। ইনজেকশন পুশ করার কিছুক্ষণের মধ্যেই শরীফা বমি করতে করতে মারা যান।

তবে শরীফার ছেলে এনামুল এ বিষয়ে বলেন, ডাক্তার চিকিৎসা করতে দেরি এবং অবহেলা করায় আমার মা মারা গেছে। দ্রুত এবং সঠিক চিকিৎসা পেলে আমার মা মারা যেত না। আমি এর সুষ্ঠু তদন্ত করে প্রশাসনের নিকট ডাক্তারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চাই।

আশুগঞ্জ থানার ওসি মো. আজাদ রহমান এ বিষয়ে বলেন, কেউ কোনো অভিযোগ দেয় নাই আমার কাছে। অভিযোগ দিলে আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।

Leave a Comment