পাবজি-ফ্রি ফায়ার গেম খেলতে থাকা ৪ কিশোর কাটা পড়ল ট্রেনে

পাবজি-ফ্রি ফায়ার গেম খেলতে থাকা ৪ কিশোর কাটা পড়ল ট্রেনে।

কানে হেডফোন দিয়ে চার কিশোর মোবাইলে গেম খেলায় ব্যস্ত ছিলেন। তাদের চোখও ছিল মোবাইলের স্ক্রিনে, মোবাইলে খেলছিল গেম পাবজি-ফ্রি ফায়ার। এই অবস্থায় চারজনেরই প্রাণ কেড়ে নিল তীব্র গতিতে ছুটে আসা ট্রেন। ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর জেলার চোপড়ার ধুমডাঙ্গী স্টেশন এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। এই তথ্য ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস একটি প্রতিবেদনে জানিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, রাতে ওই চার কিশোর কানে হেডফোন দিয়ে রেল লাইনের উপর দিয়ে হেঁটে যাচ্ছিল। তাদের চোখ ছিল মোবাইল ফোনে। তারা মোবাইলে পাবজি, ফ্রি ফায়ার গেম খেলায় ব্যস্ত ছিল।

তখন আগরতলা–দেওঘর এক্সপ্রেস ডাউন লাইনে ছুটে আসছিল। তা দেখতে পেয়ে অনেকে চিৎকার করছিলেন। ট্রেনও এগিয়ে আসছিল হুইসেল বাজিয়ে।কিন্তু কোনও কিছুই পৌঁছল না ওই চার কিশোরের কানে। মুহূর্তের মধ্যে চারটি দেহ চলন্ত ট্রেনে কাটা পড়ে ছিন্ন বিচ্ছিন হয়ে যায়।

মৃত কিশোররা সকলেই চোপড়ার কোনাগছ গ্রামের বাসিন্দা। এখনও তাদের পুরো পরিচয় জানা যায়নি। স্থানীয় রেল পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। স্থানীয়দের দাবি কানে হেডফোন দিয়ে মোবাইল নিয়ে হাঁটা বিষয়ে এরআগে বহুবার সচেতনতামূলক পদক্ষেপ নেয়া হলেও এধরনের ঘটনা ঘটেই চলেছে।

আরও সংবাদঃ পাবজি-ফ্রি ফায়ার গেম খেলতে থাকা ৪ কিশোর কাটা পড়ল ট্রেনে।

Leave a Comment