অন্যান্য

পাঠানটুলীর ৪ কেন্দ্র দখল করে নিল বাহাদুরের লোক, তাড়িয়ে দেওয়া হচ্ছে ভোটার

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ডের অনেক কেন্দ্রেই কাউন্সিলর প্রার্থী আব্দুল কাদেরের এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। সেখানে যাওয়া ভোটারদেরও ভেতরে যেতে দেওয়া হচ্ছে না।

এসব কেন্দ্রের মধ্যে রয়েছে— কমার্স কলেজ, কদমতলী আবেদীয়া স্কুল, পাঠানটুলী স্কুল, পালকি কমিউনিটি সেন্টার ভোটকেন্দ্র।

বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে, কেন্দ্রের ভেতরে ও বাইরে পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সামনেই পাহারা দিচ্ছে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থকরা।

এসব কেন্দ্রে যাওয়া ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, কেন্দ্রের ভেতরে তাদের ঢুকতে দেওয়া হচ্ছে না। ভয়ভীতি দেখিয়ে অনেককে কেন্দ্র থেকে তাড়িয়ে দেওয়ার ঘটনাও তারা দেখেছেন।

ডবলমুরিং থানা পুলিশ কাদেরের নির্বাচনী কার্যক্রম পরিচালনায় চরমভাবে প্রতিবন্ধকতা তৈরি করছে বলে গত কয়েকদিন ধরেই অভিযোগ করে আসছিলেন কাউন্সিলর প্রার্থী আব্দুল কাদেরের স্ত্রী নুসরাত জাহান। পুলিশ সেখানে সরাসরি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের পক্ষ নিয়েছে বলে অভিযোগ করা হচ্ছে বেশ কয়েকদিন ধরে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতেই কাউন্সিলর প্রার্থী আব্দুল কাদেরের স্ত্রী নুসরাত জাহান অভিযোগ করে বলেন, পুলিশ কাদেরের নির্বাচনী কার্যালয় থেকে তার এজেন্টদের কাগজপত্রও নিয়ে গেছে। নির্বাচনের মাঝপথে দায়িত্ব নেওয়ার পর থেকেই পুলিশ আমাদের নেতাকর্মীদের হুমকি দিচ্ছে। জামিনে থাকা আসামিদের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনে একটিভ না থাকতে বলে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *