Uncategorized

পদ্মা সেতুর আয়ের হিসাব করতে না পারায় স্ত্রীকে মারধর

চট্টগ্রামের রাউজানে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী তাওহিদুন্নেসাকে (২৫) নির্যাতনের অভিযোগ উঠেছে মো. আলমগীর তালুকদার (৫০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

নির্যাতিত গৃহবধূ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন গত রোববার (৩ জুলাই) বিকেল সাড়ে ৩টা পর্যন্ত। তবে কবে হাসপাতাল ছাড়বেন, তা জানা নেই তার।

জানা গেছে, গত মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০টায় তার স্বামী আলমগীর তালুকদার রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে যৌতুকের টাকার জন্য তাওহিদুন্নেসাকে মারধর করেন। এসময় তার আর্তচিৎকারে এলাকার লোকজন গিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

এর মধ্যে স্বামীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নির্যাতনের শিকার তাওহিদুন্নেসার বাবা মোস্তাক আহমেদ বলেন, আমার মেয়েকে চরম নির্যাতন করা হয়েছে যৌতুকের টাকার জন্য। কী করব কিছুই বুঝতে পারছি না।

অভিযুক্ত স্বামী মো. আলমগীর তালুকদার জানিয়েছেন, আমার স্ত্রীকে যৌতুকের জন্য মারধর করিনি। মূলত, বিয়ের সময় আমার শ্বশুরবাড়ি থেকেনআমার স্ত্রী এইচএসসি পাস বলে জানিয়েছিল। কৌতূহলবশত পদ্মা সেতুর উদ্বোধনের পর আমার স্ত্রী তাওহিদুন্নেসাকে প্রথম দিনে সেতু থেকে আদায়কৃত টাকার উপর ভিত্তি করে পুরো বছর আয় কত হবে তা বের করতে বলেছিলাম। কিন্তু সে কোনো হিসাব করতে পারেনি। যোগ-বিয়োগ, গুণ-ভাগ কিছুই জানে না। মূলত, পদ্মা সেতুর টোল আদায়ের বাৎসরিক হিসাব বের করতে না পারায় তাকে মারধর করেছি।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের বিষয়ে কেউ অভিযোগ করেনি। এরপরও আমি খোঁজ নিয়ে পরে জানাচ্ছি।

উল্লেখ্য, ৪ বছর আগে রাউজান উপজেলায় বাগোয়ান ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড উত্তর গশ্চির প্রয়াত সালেহ আহম্মদ তালুকদারের ছেলে মো. আলমগীর তালুকদারের সঙ্গে বাশঁখালী উপজেলার উত্তর জলদী গ্রামের মোস্তাক আহম্মদের মেয়ে তাওহিদুন্নেসার বিয়ে হয়। তাদের এক ছেলে সন্তান রয়েছে।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *