অন্যান্য

পদ্মা সেতুতে ১০৫ কিমি গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন নিহত ২ জন

পদ্মা সেতুতে ১০৫ কিমি গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন নিহত ২ জন

প্রথম দিনেই পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এ সময় ঘণ্টায় প্রায় ১০৫ কিলোমিটার তাদের মোটরসাইকেলের গতি ছিল।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রোববার (২৬ জুন) রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। তারা পদ্মা সেতুতে এর আগে একই দিন রাতে ভয়াবহ মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন। তবে তাদের একজন মোটরসাইকেল চালাচ্ছিলেন। অন্যজন পেছনে বসে ভিডিও করছিলেন।

নিহত দুই যুবক হলেন- মো. আলমগীর হোসেন (২২) ও মো. ফজলু (২১)।

জানা গেছে, রোববার রাতে সেতুর ২৭ ও ২৮ নম্বর পিলারের মাঝামাঝি এ দুর্ঘটনা ঘটে।

গণমাধ্যমের হাতে আসা একটি ভিডিওতে দেখা যায়, হোসেন ও ফজলু পদ্মা সেতুতে অতিরিক্ত গতিতে মোটরসাইকেল চালিয়ে সব গাড়িকে ওভারটেক করেন । এরপর মোটরসাইকেলের গতি ধীরে ধীরে ৯০, ৯৫, ১০০ থেকে ১০৫ পর্যন্ত উঠতে দেখা যায়। কিছু সময় পর সেই গতি কমে নেমে আসে ৭০-এ। এরপরই মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎ ডানে একটি ট্রাকের সামনে গিয়ে পড়ে। অন্যদিকে পদ্মা সেতুর ওপর ৬০ কিলোমিটার বেগে মোটরসাইকেল চালানোর নির্দেশনা থাকলেও নিহত দুজন তা ভঙ্গ করে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজের পুলিশ ক্যাম্পের (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, মারাত্মক আহত হয়ে রওক্তাক্ত অবস্থায় দুজন সেতুর ওপর পড়ে আছেন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

তিনি আরও জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *