অন্যান্য

নগরীতে লোকাল বাসে সক্রিয় হয়ে উঠেছে অজ্ঞান পার্টি

চট্টগ্রাম নগরীর বিভিন্ন রোড়ে চলাচল করার লোকাল বাসে আবারও সক্রিয় হয়ে উঠেছে অজ্ঞান পার্টি আর মলম পার্টি। এ সব চক্রের ফাঁদে পড়ে সর্বশ হারাচ্ছে ব্যবসায়ী ও সাধারণ মানুষ। অজ্ঞান পার্টি আর মলম পার্টির কাছে শুধু সব কিছু হারাচ্ছে তা নয় ভুক্তভোগিদের শারীরিক সমস্যায়ও পড়তে হচ্ছে।

প্রসঙ্গত, ৮ ডিসেম্বর দুপুর আড়াইটার দিকে নগরীর পতেঙ্গা থানার ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে একজন ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এমন সময় স্থানীয়রা তাকে (অজ্ঞান) ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার জ্ঞান ফেরান। এরপর মলম পার্টির খপ্পরে পড়া ব্যক্তি জানান তার নাম রিপন। তিনি একজন ব্যবসায়ী।

জ্ঞান ফেরার পর রিপন জানান, আমি পুরোনো কাপড়ের ব্যবসা করি। আমার বাড়ি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামে। নগরীর হালিশহর থানার আওতাধীন শান্তিবাগ এলাকায় ভাড়া বাসায় থাকি। কাপড় কেনার পর নগরীর কোতোয়ালী থানার লালদিঘি বাসস্ট্যান্ড থেকে আগ্রাবাদ যাওয়ার  জন্য ৬ নং বাসে উঠি। বাসে উঠার পর টাইগারপাস মোড় পর্যন্ত মনে আছে। এরপর আর কিছু মনে নেই?

বাসচালক ও বাসের হেল্পার জানান, তার সাথে আরও দুইজন লোক ছিল তারা ইপিজেড মোড়ে এসে নেমে যায়। তখন তাদের কাছে ভাড়া চাইলে তারা ভাড়া না দিয়ে ভুক্তভোগী দেবেন। তিনি আমাদের চাচাতো ভাই এমন বলে বাস থেকে নেমে যায়।

সিপ্লাস প্রতিবেদকের ফোন পেয়ে পতেঙ্গা থানার উপ-পরিদর্শক আলাউদ্দিন তাৎক্ষণিক ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিবারের সাথে যোগাযোগ করেন এবং তাদের ঘটনাস্থলে আসার অনুরোধ করেন। পরবর্তীতে তারা এসে পরিচয় নিশ্চিত করলে তাদের কাছে রিপন কে হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *