দীপিকার সাথে মুভি করতে চায় হিরো আলম

সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিও, সিনেমা ও কবিতা আবৃত্তিসহ অনেক কিছু করে আলোচনা-সমালোচনায় আসেন হিরো আলম। এমনকি রবীন্দ্রসংগীত গেয়ে এপার-ওপার দুই বাংলাতেই সমালোচিত হন তিনি। বিকৃত সুরে রবীন্দ্রসংগীতসহ একাধিক কিংবদন্তির গান গাওয়ার কারণে প্রশাসন থেকে সতর্কও করা হয়েছে তাকে।

তবে সবকিছুর পরও থেমে নেই হিরো আলম। সমালোচনাকে পেছনে ফেলে প্রতিনিয়ত নতুন কিছু করেই যাচ্ছেন।

কিন্তু এবার ভিন্ন এক ইচ্ছার কথা জানিয়েছেন তিনি। বলিউডের প্রথম শ্রেণির অভিনেত্রীর সঙ্গে সিনেমা করতে চান বলে জানিয়েছেন হিরো আলম।

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় কলকাতার সমশেরগঞ্জের বাবুপুর প্রাথমিক স্কুলের মাঠে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে মঞ্চে পারফর্ম করেন হিরো আলম। সোমবার (২১ নভেম্বর) আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, মঞ্চে হিরো আলম বলেন, ‘আমি কোনও দিন ভাবতেই পারিনি ও পার বাংলা থেকে এ পার বাংলার কোনও অনুষ্ঠানে আসব।

নিজের অভিনয় জীবনের কথা বলতে গিয়ে আলম ইচ্ছাপ্রকাশ করেন, ভারতে এসে একদিন দীপিকা পাড়ুকোনের সঙ্গে সিনেমা করতে চাই।’

হিরো আলমকে পেয়ে উচ্ছ্বাস দেখা যায় সমরেশগঞ্জের মানুষের মাঝে। তাকে দেখার জন্য উপচে পড়ে ভিড় জমে উঠে সেখানে। পুলিশি নিরাপত্তাও ছিল চোখে পড়ার মতো। রায়গঞ্জের গোয়ালপোখর থেকে আলমের অনুষ্ঠান দেখতে এসেছিলেন রবিউল মণ্ডল। তিনি বলেন, ‘আমরা হিরো আলমের ভক্ত।

ওর সঙ্গে দেখা করতে বাংলাদেশ যেতে পারব না। তাই পাশের জেলায় উনি এসেছেন শুনে ছুটে এলাম। অনুষ্ঠান শেষে হিড়িক পড়ে যায় আলমের সঙ্গে সেলফি তোলার।’

Leave a Comment