দিনভর শুভেচ্ছায় সিক্ত আলোচিত শিক্ষিকা-ছাত্র দম্পতি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক কলেজ শিক্ষিকা প্রেমের ৬ মাস পর কলেজছাত্রকে বিয়ে করেছেন। এ ঘটনা নিয়ে ফেসবুকে নানা আলোচনা-সমালোচনা চলছে রবিবার (৩১ জুলাই) সকাল থেকে। বর্তমানে তারা বসবাস করছেন নাটোর শহরের একটি ভাড়া বাড়িতে। ওই কলেজ শিক্ষিকার নাম খাইরুন নাহার (৪০) ও তার স্বামীর নাম মামুন (২২)।

তারা বিয়ের বিষয়টি প্রকাশ করেছেন সব নেতিবাচক মন্তব্যকে পেছনে ফেলে। বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় তাদের বিয়ের গোপনীয়তা ভেঙে সংবাদ প্রচার হলে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়।

বর মামুন হোসেনের পৈত্রিক বাড়ি উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামে গতকাল সোমবার খাইরুন নাহার শ্বশুর বাড়িতে আসেন। এলাকায় বেশ আলাড়ন সৃষ্টি হয় তাদের আসার খবরে এবং মামুনদের বাড়িতে
নবদম্পতির বন্ধু-স্বজনরা ফুল আর মিষ্টি নিয়ে হাজির হন।

দিনভর শুভেচ্ছায় সিক্ত হন তারা। অনেক খুশি এই দম্পতি স্বজন-বন্ধুদের শুভেচ্ছা পেয়ে।

মামুন হোসেন বলেন, আমাদের পরিচয় হয় ২০২১ সালের ২৪ জুন। আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হই পরিচয়ের ৬ মাস পর ১২ ডিসেম্বর। পরিবার সমাজ আমাদের সম্পর্ক মেনে নিবে না ভেবে বিয়ের খবর প্রকাশ করা হয়নি।

ফেসবুকে নিজের আইডি থেকে সপ্তাহখানেক আগে বিয়ের খবর প্রকাশ করি। তারপর থেকেই শুরু হয় আলোচনা সমালোচনা। তবে মন্তব্য কখনও গন্তব্য ঠেকাতে পারে না। এটা ভেবেই এখন পর্যন্ত আমরা সুখে আছি।

উল্লেখ্য, মোছা. খাইরুন নাহার গুরুদাসপুর উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক। তার প্রথম বিয়ে হয়েছিল রাজশাহীর বাঘায়। সেখানে তার সংসার বেশি দিন টেকেনি পারিবারিক কলহে।

তবে ওই ঘরে একটি সন্তান রয়েছে। পরে ২০২১ সালের ২৪ জুন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার পরিচয় হয় মামুন হোসেনের সঙ্গে। এরপর থেকে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। একপর্যায়ে তারা বিবাহবন্ধনে আবন্ধ হন ২০২১ সালের ১২ ডিসেম্বরে।

তবে সপ্তাহখানেক আগে তাদের বিয়ের বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে।

Leave a Comment