এবার সাংসদ ফজলে করিম করোনাভাইরাস আক্রান্ত

চট্টগ্রাম–৬ (রাউজান) আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

কয়েক দিন আগে করোনা সংক্রমণের উপসর্গ দেখা দেয়ায় সোমবার সকালে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা দেন তিনি। সোমবার(১৭আগস্ট) করোনার নমুনা পরীক্ষা করা হলে তার রিপোর্ট পজিটিভ আসে বলে জানিয়েছেন তার ছেলে ফারাজ করিম চৌধুরী।

তিনি জানান, তার বাবা করোনায় আক্রান্ত হওয়ার খবর সত্য। তবে তিনি শারিরিকভাবে ব্যথা,চোখ লাল হয়ে যাওয়াসহ জ্বরে ভূগছেন।বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন। তবে শিগগির উনাকে ঢাকায় নিয়ে যাওয়া হতে পারে।

৬৭ বছর বয়সী ফজলে করিম চৌধুরী আওয়ামী লীগের মনোনয়নে চট্টগ্রামের রাউজান থেকে পরপর চার বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

এই দিকে সাংসদের সুস্থতা কামনায় রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল রাউজানবাসীকে দোয়া করা সহ দুই রাখাত নফল নামাজ পড়ে দোয়া করতে অনুরোধ করেছেন। এছাড়াও উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র-২ জমির উদ্দিন পারভেজের উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, এবিএম ফজলে করিম চৌধুরী রাউজানে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। এছাড়াও করোনার সুচনালগ্ন হতে তিনি উপজেলার বিভিন্ন প্রান্তে লক্ষাধিক পরিবারের মাঝে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন।

source: Cplusbd.net

Leave a Comment