টেম্পুর ধাক্কায় প্রাণ হারাল চট্টগ্রাম কলেজের অফিস সহায়ক

শুক্রবার (১৪ জানুয়ারি) রাত ১২টায় চট্টগ্রাম কলেজের হোস্টেলের পূর্ব গেটের সামনে নগরীর সিরাজউদ্দৌল্লা রোডে সিএনজিচালিত টেম্পুর ধাক্কায় মো. ইব্রাহিম (৫৫) নামের চট্টগ্রাম কলেজের এক কর্মচারীর মৃত্যু হয়েছে।

তিনি কলেজের গণিত বিভাগের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির টেম্পুর ধাক্কায় দূরে ছিটকে পড়েন ইব্রাহিম। এ সময় তার মাথা থেকে রক্ত পড়া শুরু হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

দুর্ঘটনার বিষয়ে চট্টগ্রাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোজাহেদুল ইসলাম চৌধুরী বলেন, আমাদের কর্মচারির মৃত্যুতে আমরা শোকাহত। আমরা কলেজ প্রশাসন ইব্রাহিমের পরিবারের পাশে থাকার চেষ্টা করব।

জানা গেছে, সরল চালচলনের মিষ্টভাষী এই লোকটির প্রয়াণ মেনে নিতে পারছেন না চট্টগ্রাম কলেজের শিক্ষার্থীরা। এই ঘটনায় তাদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। নিহত ইব্রাহিম একজন অফিস সহায়ক হলেও কলেজের সব শিক্ষার্থী তাকে দাদু হিসেবেই ডাকতেন।

এই বিষয়ে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান বলেন, শুক্রবার রাতে কলেজ হোস্টেলের পূর্ব গেটে একটি দুর্ঘটনা ঘটে। এতে একজন নিহত হন। তাৎক্ষণিক আমার ঘাতক টেম্পুটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।

এই ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। আমরা দ্রুত অপরাধীকে আটকের চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *