বিনোদন

জয়ের সঙ্গে পালাতে গিয়ে ধরা পড়লেন অপু বিশ্বাস!

প্রথমবারবড়পর্দায় জুটি ‘ঢালিউড কুইন’ ও জয়

‘ঢালিউড কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস ও চিত্রনায়ক জয় চৌধুরী, প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বেঁধেছেন। সিনেমার নাম ‘প্রেম প্রীতির বন্ধন’। পাবনার ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজে সিনেমাটির শেষ ভাগের দৃশ্যধারণ চলছে।

জয়ের সঙ্গে পালাচ্ছেন অপু বিশ্বাস, সিনেমার একটি দৃশ্যে দেখা যাবে। এ সময় সন্ত্রাসীরা আক্রমণ করে তাদেরকে। মিশা সওদাগর সেই সন্ত্রাসী দলের লিডার। (৩০ সেপ্টেম্বর) গতকাল সেই সিক্যুয়েন্সের শুটিং সম্পন্ন হয়েছে।

শুটিংয়ের ফাঁকে আরটিভি নিউজের সঙ্গে আলাপকালে জয় চৌধুরী জানিয়েছেন, সিনেমার ৭০ ভাগ কাজ আগেই শেষ হয়েছে। বাকি অংশের দৃশ্যধারণ চলছে। গত ২-৩ দিন ফাইটের দৃশ্যধারণ ছিলো। আগামীকাল শনিবার (২ অক্টোবর) থেকে গানের দৃশ্যধারণ শুরু হবে।’

এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছেন জয়। এবারই প্রথম ঢালিউড কুইনের নায়ক হলেন তিনি। অপুর সঙ্গে কাজটি নিয়ে এই অভিনেতার ভাষ্য, অপু বিশ্বাসের সঙ্গে কাজটি নিয়ে আমি খুব আশাবাদী। আমাদের টিমের সবাই নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করেছে। প্রচণ্ড গরমের মধ্যেও নিরলস পরিশ্রম দিয়ে শুটিং এগিয়ে যাচ্ছে। সব মিলে দর্শক জমজমাট একটি চলচ্চিত্র পাবেন।’

উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমায় অপু-জয় ছাড়াও আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে। সিনেমাটির মহরতের মাধ্যমে শুটিং শুরু হয় গত ১৭ মে বিএফডিসির ৯ নম্বর ফ্লোরে।

প্রসঙ্গত, অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গতমাসে মুক্তি পায়।

অপু অভিনীত ‘ছায়াবৃক্ষ’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও সংবাদঃ জয়ের সঙ্গে পালাতে গিয়ে ধরা পড়লেন অপু বিশ্বাস!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *