বিনোদন

জেল খানায় রহস্যময় এক কয়েদী! শুধু কথা বলতে পারেন না, কিন্তু সব জানেন

নতুন ওয়েব সিরিজ ‘কারাগার’ আসছে আগামী ১৯ আগস্ট রহস্যময় কয়েদীকে নিয়ে নির্মিত এ ওয়েভ সিরিজ নির্মাণ করেছেন ‘তাকদীর’ নির্মাতা ।

আগামী ১৯ তারিখে ভারতীয় ওটিটি প্লাটফর্ম হইচইয়ে আসছে ‘কারাগার’ নামের ওয়েব সিরিজ। ‘তাকদীর’ এর নির্মাতা সৈয়দ আহমেদ শাওকীর পরিচালনায় এই সিরিজে নাম ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী একজন রহস্যময় কয়েদীর চরিত্রে দেখা যাবে তাকে। শুক্রবার প্রকাশিত হল সেই সিরিজটির ট্রেলার।

এরআগে কয়েদীর চরিত্রে অভিনেতা চঞ্চলের ভিন্ন ভিন্ন কয়েকটি লুক প্রকাশ করে হইচই, সঙ্গে ছিলো কয়েক সেকেন্ডের টিজার। এরপর থেকেই আলোচনায় কয়েদী চঞ্চল। সেই আলোচনা যেন আরও উস্কে দিলো ‘কারাগার’ এর ট্রেলার!

কারণ, এখানে দর্শক ‘কারাগার’ এর গল্প নিয়ে কিছুটা আভাস পেয়েছেন। ট্রেলারে দেখা যায়, আকাশনগর সেন্ট্রাল জেলে ৩২৫ জন কয়েদী। একদিন হেড-কাউন্টের সময় দেখা গেল গোণার বাইরে একজন অতিরিক্ত কয়েদী। কয়েদী কম হলে চিন্তার বিষয়, বেশী হলে আরও চিন্তার বিষয়। কে এই কয়েদী? আর সে যে সেল কিনা গত ৫০ বছর ধরে বন্ধ, সেই ব্যক্তি ১৪৫ নাম্বার সেল এ কীভাবে এলো!

কিন্তু রহস্যময় কয়েদীর কাছ থেকে কোনো তথ্য পাচ্ছিলো না পুলিশ। কারণ সেই কয়েদী কথা বলতে পারে না, তবে ইশারা ভাষা বুঝেন! তার সাথে যোগাযোগের জন্য এমন একজনকে আনা হলো, যিনি প্রতীকী ভাষা বুঝেন। কয়েদী ইশারায় জানান, তিনি ২৫০ বছর ধরে জেলখানায় বন্দি, খুন করেছেন মীরজাফরকে! সমকাল নিয়ে সবজান্তা এই কয়েদীর তথ্যে বিস্মিত হন সকলে।

সিরিজে চঞ্চল চৌধুরীর পাশাপাশি অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ্, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতু সহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *