জন্মদিনে বঙ্গবন্ধুর ম্যুরাল উপহার পেলেন মাহি

আজ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন। আজকের দিনটি (২৭ অক্টোবর) তাকে শুভেচ্ছা জানানোর। কারণ, এ দিনেই পৃথিবীর বুকে যাত্রা শুরু করেন তিনি।

মাহির জীবনের বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখতে স্বামী রাকিবের সারপ্রাইজের কমতি ছিল না। জন্মদিন উপলক্ষে তিনি স্ত্রীকে একটি বিশেষ উপহার দিয়েছেন। সেটি হলো, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল। জন্মদিনের প্রথম প্রহরের আয়োজন মাহি ফেসবুক লাইভের মাধ্যমে অনুরাগীদের দেখার সুযোগ করে দেন।

মাহিয়া মাহি ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন। তার পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তার পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন।

সিনেমায় মাহির গল্পটা বিখ্যাত রোমান সম্রাট জুলিয়াস সিজারের মতোই। এলেন, দেখলেন এবং জয় করলেন। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে যাত্রা শুরু তার। অভিষেকেই বাজিমাত করে দিলেন মাহি। ইন্ডাস্ট্রি পেয়েছিলো সম্ভাবনাময় এক নায়িকার সন্ধান।

মাহি ২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত উপহার দিয়েছেন বহু ব্যবসা সফল সিনেমা। তার অভিনীত ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ একাধিক সিনেমা দর্শকপ্রিয়তা পেয়েছে।

Leave a Comment