জনি আম্বারকে চুলের মুঠি ধরে ওর মুখে মারতে থাকেঃ আদালতে জবানবন্দী

জনি আম্বারকে চুলের মুঠি ধরে ওর মুখে মারতে থাকেঃ আদালতে জবানবন্দী।

হলিউড তারকা জনি ডেপ ও অভিনেত্রী আম্বারের বিবাহ বিচ্ছেদের পর থেকেই একের পর এক অভিযোগ তুলছেন আম্বার। শুরু থেকেই এই অভিনেত্রী দাবি করে আসছেন জনি তার গায়ে হাত তুলতেন।

এবার হুইটনি হেনরিকেজ, আম্বার হার্ডের বোন, আদালতে জনি ডেপের বিরুদ্ধে হযরানির অভিযোগ তুললেন। আম্বারের বোন জানিয়েছেন, ২০১৫ সালে একদিন জনি-আম্বারের ঝগড়ার সময় তিনি উপস্থিত ছিলেন। তিনি বলেন, সেদিন জনি ডেপ আম্বারের চুলের মুঠি টেনে ধরেন এবং আম্বারের মুখে আঘাত করেছিলেন ।

হুইটনি সেদিন জনি এবং আম্বার কিভাবে একে অপরকে গালাগাল করছিল তারও বর্ণনা দেন। তিনি জানান, জনি হুইটনিকে সিঁড়িতে দৌড়ে গিয়ে পেছন থেকে আঘাতক করে। আম্বার দেখে চেঁচিয়ে উঠে এবং বলেন, “খবরদার! তুমি আমার বোনের গায়ে হাত তুলবে না।”

হুইটনি হেনরিকেজ বলেন, ‘জনি আম্বারকে চুলে ধরে টেনে আনে এক হাতে, আরেক হাতে ওর মুখে মারতে থাকে। আমি সেখানেই দাঁড়ানো ছিলাম।’

সেদিন নিরপত্তা প্রহরীরা তাদের ছাড়িয়ে আনেন এবং আম্বারকে পরে সে তার বাসায় নিয়ে যায়। বাইরে দাঁড়িয়ে জনি ডেপ চেঁচাতে থাকেন আর বলেন, ”আমি তোমাকে ঘৃণা করি, তোমাদের দুজনকেই ঘৃণা করি, তোমরা নরকে যাও।”

২০২০ সালেও যুক্তরাজ্যের আদালতে সেদিনের ঝগড়ার বিষয়ে সাক্ষ্য দিয়েছিলেন হুইটনি। ‘সিঁড়ির ঘটনা’ বলে পরিচিত হয় ঘটনাটি।  তখন বিচারক জনিকে দোষী সাব্যস্ত করেছিলেন।

তবে পাল্টা অভিযোগ করেন জনি ডেপ।  তার দাবি, অ্যাম্বার তাকে সেদিন বেশ জোরেশোরেই ঘুষিক মেরেদছিলেন। নিজের মুখে আঘাবতের দাগের ছবিও দেখিয়েছিলেন তিনি। তবে হুইটনিকে মাটরার ঘটনা স্বীকার করেননি তিনি।

Leave a Comment