জনপ্রিয় অভিনেতা ফারহানকে বিয়ে করলেন পড়শী!!

জনপ্রিয় অভিনেতা ফারহানকে বিয়ে করলেন পড়শী!!

পড়শী দেয় জয় করেছেন কণ্ঠ দিয়েই। ছোটবেলাতেই তাক লাগিয়ে দেন সংগীত প্রতিযোগিতায় নাম লেখিয়ে। এরপর অসামান্য জনপ্রিয়তা অর্জন করেন বড় গায়িকা হিসেবে। তিনি সাবরিনা পড়শী।

পড়শী গান ছাড়াও অভিনয়েও নাম লিখিয়েছেন। নিজের গানে তো আছেই, সিনেমায় পর্যন্ত দেখা গেছে তাকে। ‘মেন্টাল’ সিনেমায় অভিনয় করেছিলেন সুপারস্টার শাকিব খানের সঙ্গে। গত ঈদেও কাজ করেন একটি নাটকে। ‘মারিয়া ওয়ান পিস’ শিরোনামের নাটকটি সাড়াও ফেলে বেশ।

এই শিল্পী আগামী ঈদুল আযজাকে সামনে রেখে আরেকটি নাটকে অভিনয় করছেন। যার নাম ‘শাদি মোবারক’। এই শাদি মোবারক এর শ্যুটিং গতকাল (৬ জুন) থেকে শুরু হয়েছে। যেখানে মুশফিক ফারহান
পড়শীর সঙ্গে অভিনয় করেছেন । নাটকটি পরিচালনায় আছেন মাহমুদ মাহিন।

এই নাটকটি নিয়ে কথা বলতে গিয়ে পড়শী বলেন,
এই নাটকে আমাকে প্রবাসীর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। আরো তিন দিন হবে নাটকটির কাজ। এর আগে তিনটি নাটকে আমাকে পাওয়া গেলেও মূলত ‘মারিয়া ওয়ান পিস’-এ আমি নায়িকা চরিত্রে ছিলাম। নতুন নাটকেও তাই।

মুশফিক ফারহান বললেন, অ্যারেঞ্জ ম্যারেজের পরে রোমান্সের কিছু বিষয় দেখা যাবে। আমার বিশ্বাস, ঈদে নাটকটি দেখে দর্শকের ভালো লাগবে। একটি সচেতনামূলক বার্তাও থাকবে নাটকের শেষে।
এমন গল্প ও আমার উপস্থিতি দুটোতেই নতুনত্ব আছে।

পরিচালক মাহিন জানান, এই নাটকটির গল্প এগিয়েছি প্রবাসীর দেশে ফিরে বিয়ে এবং দাম্পত্য জীবনের বিভিন্ন খুঁটিনাটি বিষয় কেন্দ্র করে।

টেলিভিশনের পাশাপাশি এই নাটকটি ইউটিউবে সুলতান এন্টারটেইনমেন্ট উন্মুক্ত করা হবে।

Leave a Comment