ছয় মাসের অন্তঃসত্ত্বা নুসরাত, বাবার দায়িত্ব নিতে রাজি যশ!

টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান আসছে সেপ্টেম্বরে মা হতে চলেছেন বলে জানা গেছে। ভারতীয় গণমাধ্যমে নুসরাতের ছয় মাসের অন্তঃসত্ত্বার খবর প্রচার হয়েছে। সেখানে জানা যায় আগামী সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দিবেন এই অভিনেত্রী। এদিকে ভারী গুঞ্জন, নুসরাতের সন্তানের পিতৃত্বের দায় নিতে রাজি আছেন যশ দাসগুপ্ত।

দক্ষিণ কলকাতার একটি নামী হাসপাতালে একজন প্রখ্যাত গাইনকোলজিস্ট এর তত্ত্বাবধানে সন্তান জন্মাবে নুসরাতের। তার আগেই আনুষ্ঠানিক ভাবে ঘোষিত হতে পারে নুসরাত-যশ এর নিবিড় সম্পর্ক। যদিও বিয়ে করার কিঞ্চিৎ অসুবিধা আছে দুজনের।

আলিপুর আদালতে নুসরাতের স্বামী অথবা সহবাস সঙ্গীর তুরস্কের বিয়ের একটি আনালমেন্টের আবেদন বিবেচনাধীন আছে। আগস্টে শুনানি। তার আগে সরকারিভাবে নুসরাত-যশ এর চার হাত এক হওয়া সমস্যার।

এদিকে জানা গেছে, সিঙ্গেল মাদারের দায়িত্ব নিতে তৈরি নুসরাত জাহান। নুসরাত অন্তঃসত্ত্বা অবস্থাতেই শুটিং করছেন। মাঝখানে সমুদ্র সৈকতে ঘুরেও এলেন। সঙ্গে যশ গিয়েছিলেন বলেই খবর। নুসরাতের স্বামী অথবা সহবাস সঙ্গী নিখিল জৈন এর সঙ্গে ছোটবেলার স্কুল সঙ্গিনী, অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সম্পর্কের রসায়ন পাকছে বলেই জানা গেছে। নিখিল অবশ্য নুসরাতের সন্তানের পিতৃত্বের দায় আগেই অস্বীকার করেছেন।

Leave a Comment