চসিক নির্বাচন: চলতে চলতে তারকাদের প্রচারণার গাড়ি হাতির নিচে!

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় চট্টগ্রামে এসেছেন বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীদের একঝাঁক তারকা। রবিবার (১৪ জানুয়ারি) চট্টগ্রামের প্রেস ক্লাবের সামনে থেকে তাদের প্রচারণা শুরু হয়।

তবে যাত্রা শুরুতে গণমাধ্যমে বক্তব্য দেওয়ার জন্য চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে তাদের বহনকারী ট্রাকটি অবস্থান নেয় স্বতন্ত্র মেয়র প্রার্থী খোকন চৌধুরীর হাতি প্রতীকের পোস্টারের নিচে। ফলে ক্যামেরায় ধারণ করা ছবি বা ভিডিওতে দূর থেকে দেখলে মনে হচ্ছে প্রচারণা নৌকার নয় হাতির। ইতিমধ্যেই ছবিগুলো দিয়ে আলোচনা সমালোচনাও ছড়িয়ে পড়েছে নেট পাড়ায়।

পরবর্তীতে তারকাদের প্রচারণার গাড়ি বিভিন্ন জায়গায় গিয়ে ভোট প্রার্থনা করে এবং নতুন ব্রিজে গিয়ে প্রচারণা শেষ হয়। এতে অংশ নিয়েছেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, মীর সাব্বির, অরুনা বিশ্বাস, বিজরী বরকতউল্লাহ ও তারিন আহমেদসহ আরো অনেকেই।

রেজাউলের জন্য প্রচারে নেমে তারকারা বলেন, ‘চট্টগ্রামের উন্নয়নের মার্কা নৌকা। আমরা বিশ্বাস করি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের যে উন্নয়ন, সে উন্নয়নের ধারা অব্যহত থাকবে। এবং চট্টগ্রামবাসী নতুন একজন নগর পিতাকে পাবে, যাকে পেলে চট্টগ্রাম আরও সুন্দর এবং সুপরিকল্পিত হবে বলে আমরা বিশ্বাস করি। ’

তারকাদের ধন্যবাদ জানিয়ে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, ‘নৌকায় দরিদ্র মানুষের মুখে হাসি ফুটিয়েছে। তাই চট্টগ্রামবাসী আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ করে দেবেন।’ source:cplusbd

Leave a Comment