অন্যান্য

রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ে গেছে ৮টি বসতঘর ও ৪টি দোকান

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ভয়াবহ অগ্নিকাiন্ডে পুড়ে গেছে ৮টি বসতঘর ও ৪টি দোকান। বৃহস্পতিবার (৬ আগস্ট) রাত পৌনে ১০টার দিকে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের লিচুবাগান হামদার্দ ল্যাবরেটরির পাশে এই অগ্নিকাiন্ডের ঘটনা ঘটে। গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুiনের সূত্রপাত হয়েছে বলে জানায় ফায়াiর সার্ভিস। এতে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করছেন ক্ষতিগ্রস্তরা।

রাঙ্গুনিয়া ফাiয়ার সার্ভিসের টিম লিডার আবু বক্কর সিদ্দিক জানায়, অগ্নিকাiন্ডের খবরে রাঙ্গুনিয়া ফায়াiর সার্ভিস টিম দ্রুত ঘটনাস্থলে পৌছায়। পরবর্তীতে অগ্নি নির্বাপণে যোগ দেন কাপ্তাই ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর অগ্নি নির্বাপণ দল। দীর্ঘ দেড় ঘন্টার সমন্বিত প্রচেষ্টায় আiগুন নিয়ন্ত্রণে আসে।

চন্দ্রঘোনা-কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর জানায়, ভয়াবহ এই অগ্নিকাiন্ডে লিচুবাগান এলাকার খতিজা বেগমের মালিকানাধীন ৬টি ভাড়া বসতঘর ও ২টি দোকান এবং মো. নাছেরের মালিকানাধীন আরও ২টি ভাড়া বসতঘর ও ২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। তাদের আনুমানিক ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন। ক্ষতিগ্রস্তদের তালিকা করা হয়েছে। তাদের প্রয়োজনীয় সাহায্য করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *