চট্টগ্রামে শ্যামলীর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, বাস জব্দ, পলাতক চালক

চট্টগ্রামে শ্যামলীর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, বাস জব্দ, পলাতক চালক।

শ্যামলী বাসের ধাক্কায় চট্টগ্রামের সীতাকুণ্ডে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। উপজেলাধীন মহাসড়কের ঘোড়ামরা এলাকায় রবিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত যুবক উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ঘোড়ামরা গ্রামের আবুল হাসেমের পুত্র। তার নাম মো. তারেক হোসেন (২৭) বলে জানা গেছে। দুর্ঘটনার জন্য দায়ী গাড়িটি আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলাধীন ঘোড়ামরা এলাকায় রবিবার সন্ধ্যায় চট্টগ্রামমুখী একটি মোটরসাইকেলকে একই মুখী একটি দ্রুতগামী শ্যামলী পরিবহন ধাক্কা দিলে মোটর সাইকেল আরোহী মো. তারেক হোসেন মহাসড়কের উপরে ছিটকে পড়ে গুরুতর আহত হয়ে সাথে সাথে মারা যান।

শ্যামলীর চালক দুর্ঘটনার পর গাড়িটি নিয়ে ভাটিয়ারির একটি পেট্টোল পাম্পে ঢুকে গাড়ি রেখে পালিয়ে যায়। বারআউলিয়া হাইওয়ে থানার পুলিশ খবর পেয়ে শ্যামলী বাসটি আটক করে থানায় নিয়ে যান।

বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা জানতে পারি, শ্যামলী বাস দুর্ঘটনা ঘটিয়ে ভাটিয়ারি পেট্টোল পাম্পে যায় এবং গাড়ি রেখে চালক পালিয়ে যায়। পরে আমরা পাম্পে গিয়ে বিভিন্ন যাত্রীদের সাথে কথা বলে জানতে পারি ঐ বাসটি একজন মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে এসেছে।

তারপর আমরা নিশ্চিত হই ঘোড়ামরা এলাকায় বাসের ধাক্কায় তারেক হোসেনের মৃত্যুর বিষয়ে। এতে বাসটি জব্দ করা হয়েছে।

প্রসঙ্গত, সীতাকুণ্ড পৌরসদরে এর আগের দিন শনিবার সন্ধ্যায়ও ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছেন।

মহাসড়কে এভাবে মোটর সাইকেল দুর্ঘটনায় হতাহত বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

Leave a Comment