অন্যান্য

চট্টগ্রামে শনি থেকে মঙ্গলবার বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায় (সময়সহ)

চট্টগ্রাম নগরীর দামপাড়া, আগ্রাবাদ, মেহেদীবাগ, এনায়েত বাজার, মোমিন রোড, কাজীর দেউড়ী, নাসিরাবাদ, হিলভিউ, লালখান বাজার, আকবরশাহ, রামপুর, মনসুরাবাদসহ বেশ কিছু এলাকায় শনিবার (১১ ডিসেম্বর) থেকে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) পর্যন্ত বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না।

উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়।

দামপাড়া-মেহেদীবাগ-এনায়েত বাজার-মোমিন রোড-কাজীর দেউড়ী, শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ — সকাল ৬:৩০টা থেকে সকাল ১০:৩০টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—স্টেডিয়াম এর আওতাধীন এইচ/০১: এর আওতাধীন বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনী, চৈতন্য গলি, বানিয়াটিলা, বিআরটিসি, স্টেশন রোড ও আশপাশের এলাকা সমূহ ৷ এইচ/০৪ এর আওতাধীন জুবিলী রোড, এনায়েত বাজার, বাটালী রোড, গোয়ালপাড়া, হাজারী গলি (আংশিক), পুরাতন গীর্জা, কেসিদে রোড, মুসলিম হল, শহীদ মিনারের সামনের এলাকা, তিন পোলের মাথা (আংশিক), টিএন্ডটি ও আশপাশের এলাকা (আংশিক), গোলাপ সিং লেইন, রাইফেল ক্লাব। এইচ/০৫ ও এইচ-০৬ এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, এমএমআলী রোড, ওআর নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোলপাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্তক মোড় (সমস্ত প্রি-পেইড এলাকা), আমীরবাগ আবাসিক এলাকা, পাঁচলাইশ আবাসিক এলাকা, বাদশা মিয়া রোড। এইচ-১৩ এর আওতাধীন মোমিন রোড, রহমতগঞ্জ, লাভ লেইন, ডিসি হিলি, বৌদ্ধ মন্দির সড়ক, চেরাগীপাহাড়, নন্দনকানন ও বিটিভি এলাকা। এইচ-১৪ এর আওতাধীন এসএস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউড়ী, নুর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন, ও এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকাসমূহ। এইচ-১৫ এর আওতাধীন ব্যাটারী গলি, দামপাড়া (আংশিক), চট্টেশ্বরী রোড, মেহেদীবাগ ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্যালয়সহ আশপাশ এলাকাসমূহ।

এইচ-২০ এর আওতাধীন চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক), জয়নগর (আংশিক), লালচাঁদ রোড (আংশিক) ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্যালয়সহ আশপাশ এলাকাসমূহ। এইচ/২১ এর আওতাধীন আইইবি, চট্টগ্রাম ক্লাব, ভিআইপি টাওয়ার, শিশুপার্ক, আর্মি ক্যাম্প ও আশপাশের এলাকাসমূহ।

নাসিরাবাদ-হিলভিউ-লালখান বাজার-আকবরশাহ শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ — সকাল ৬:৩০টা থেকে সকাল ১০:৩০টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—খুলশী এর আওতাধীন খুলশী ১৩২/৩৩ কেভি খুলশী গ্রিড উপকেন্দ্রের ৩৩ কেভি আউটডোর বাস, খুলশী-মাদারবাড়ি ৩৩ কেভি লাইন, খুলশী-ইস্পাহানী ৩৩ কেভি লাইন এবং খুলশী-জালালাবাদ সার্কিট-১, সার্কিট-২, জালালাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্র, খুলশী-ষোলশহর ৩৩ কেভি, খুলশী-মুরাদপুর ৩৩ কেভি, ৩৩ কেভি গ্রাহক সালেহ স্টীল, সিএসএস কর্পোরেশনের আওতায় খুলশী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এলাকাসমূহ— নাসিরাবাদ গার্লস হাই স্কুল সংলগ্ন এলাকা, ওয়ারলেস কলোনী, মুরগী ফার্ম, ভেটেরিনারী কলেজ, ঝাউতলা, গার্লস কলেজ, আমবাগান, ফয়স লেক, আকবরশাহ হাউজিং, রেলওয়ে হাউজিং, শহীদ লেইন, চক্ষু হাসপাতাল, ইউএসটিসি, বিটিভি, বাংলাদেশ রেলওয়ে স্থাপনা ও খুলশী ১০ নং ফিডারের আওতাধীন মনসুরাবাদ জালালাবাদ, ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এলাকাসমূহ— নাসিরাবাদ হাউজিং সোসাইটি, রোড নং-১, ২, ৩, ৪, ৫, ৬, হিলভিউ হাউজিং সোসাইটি. অংকুর স্কুল, মিমি আবাসিক এলাকা, রায়হান সানন্দা আবাসিক এলাকা, আরিফিন নগর, প্রবর্তক মোড়, সালেহ স্টিল, নাসিরাবাদ শিল্প এলাকা, বাংলা বাজার, চৌধুরী নগর, চন্দ্র নগর, গ্রীন ভ্যালী আবাসিক এলাকা, ডেবারপাড়, মোজাফফর কন্ট্রাক্টর রোড, টেকনিক্যাল মোড়, বিবি রোডের আংশিক, সাউদার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল, তুলাতলী রোড, বেবী সুপার মার্কেট, কর্ণফুলী মার্কেট, আল-ফালাহ গলি, আপন নিরাস, সিএন্ডবি কলোনী, সিডিএ এভিনিউ, পুলিশ লাইন, জিইসি মোড় (আংশিক), ওয়াসা মোড়, লালখান বাজার, হাইলেভেল রোড, বাঘঘোনা, পোড়া কলোনী, একে খান বাংলো, আদর্শ পাড়া, কসমোপলিটন, মেয়র গলি, চশমা পাহাড় ২নং পেইট, শেখ ফরিদ মার্কেট, ষোলশহর রেলস্টেশন, এলজিইডি ভবন, রহমান নগর, হিল ভিউ, বার্মা কলোনী, আলীনগর এলাকাসমূহ লোডশেডিং থাকবে।

আগ্রাবাদ শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—আগ্রাবাদ এর আওতাধীন আগ্রাবাদ ১১ কেভি ফিডার নং-এইচ-০২ এবং ১৫ এর আওতায় বারিক বিল্ডিংয়ের মোড় থেকে কমার্স কলেজ রোডের মোড় পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব পাশ), বাংলাদেশ বেতার (রেডিও স্টেশন), বিদ্যুৎ ভবন ও আশেপাশের এলাকা।

আগ্রাবাদ-সিডিএ-পাঠানটুলী শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—আগ্রাবাদ এর আওতাধীন ১১ ফেভি ফিডার নং-এইচ-০৪, ০৫, ১৬ ও ১৭ এর আওতায় সিডিএ আবাসিক, ব্যাংক কলোনী, সমবায় সিঙ্গাপুর মার্কেট, ছোট পোল, বড় পোল, পুলিশ লাইন, শান্তিবাগ, মুহুরী পাড়া, দাইয়া পাড়া, ব্যাপারী পাড়া, সিঙ্গাপুর মার্কেট, হাজী পাড়া, হাড্ডি কোম্পানী, হালিশহর রোড, টিএন্ডটি কলোনী, সাউথলান্ড সেন্টার, বাদামতল, পাঠানটুলী, নাজিরপোল, মগপুকুর, দাম্মা পুকুর ও আশপাশ এলাকা।

হালিশহর শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকেল ৪টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—হালিশহর এর আওতাধীন হালিশহর ১৩২/৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি হালিশহর টু বারাকা পতেঙ্গা পাওয়ার লি. লাইন এবং হালিশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি বারাকা পতেঙ্গা পাওয়ার লি. লাইন।

রামপুর শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকেল ৫টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—রামপুর এর আওতাধীন ১১ ফেডি ফিডার নং-এইচ-০৪ এর আওতায় ঈদগা।

মনসুরাবাদ-রঙ্গীপাড়া-মোল্লাপাড়া

শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে দুপুর ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী এর আওতাধীন খুলশী/১০ ও এইচ/ ১৩ এর আওতায় মনসুরাবাদ স্টোর, ওয়াপদা কলোনী, রঙ্গীপাড়া, মোল্লাপাড়া, আবদুল হাকিম মিয়া রোড, মাদাজ্জ্যাপাড়া ও তৎসংলগ্ন এলাকা।

হালিশহর-আগ্রাবাদ রোববার, ১৩ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে দুপুর ১টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—আগ্রাবাদ এর আওতাধীন আগ্রাবাদ ১১ কেভি ফিডার নং-এইচ-১৭ (আংশিক) এবং হালিশহর-আগ্রাবাদ ৩৩ কেভি সার্কিট-২ এর আওতায় ৯ নং রোড ব্রিজ সংলগ্ন বেচা শাহ রোড ও আশপাশ এলাকা।

সিগন্যাল কলোনি-পাহাড়তলী রেলগেট রোববার, ১৩ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী এর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ-১০ ও ০৬ (আংশিক) এর আওতায় সিগন্যাল কলোনি, পাহাড়তলী রেলগেট ও আশপাশ এলাকা।

লাকী হোটেল-হাজী ক্যাম্প সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী এর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ-১০ (আংশিক) এর আওতায় লাকী হোটেল, হাজী ক্যাম্প ও আশপাশ এলাকা।

হালিশহর সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকেল ৪টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—হালিশহর এর আওতাধীন হালিশহর ১৩২/৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি হালিশহর টু বারাকা পতেঙ্গা পাওয়ার লি, লাইন এবং হালিশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্র অধীন ১১ কেভি বারাকা পতেঙ্গা পাওয়ার লি. লাইন।

ওয়াপদা কলোনী-রঙ্গীপাড়া-মোল্লাপাড়া মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে দুপুর ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী এর আওতাধীন খুলশী/১০ এর আওতায় ওয়াপদা কলোনী, নাজির আহম্মদ সওদাগর রোড, রঙ্গীপাড়া, মোল্লাপাড়া ও আবদুল হাকিম মিয়া রোড।

সিডিএ মার্কেট-পাহাড়তলী থানা মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী এর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ-১০ (আংশিক) এর আওতায় সিডিএ মার্কেট মোড় থেকে পাহাড়তলী থানা সড়কের দক্ষিণ পার্শ্ব।

এছাড়া বিবিবি-মাদারবাড়ি, পাহাড়তলী ও স্টেডিয়াম, বিউবো চট্টগ্রাম দপ্তরের আওতাধীন এলাকায়ও চক্রাকারে লোডশেডিং থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *