চট্টগ্রামে বহদ্দারহাট ফ্লাইওভারের র‌্যাম্পের পিলারে ফাটল, একাংশের যানচলাচল বন্ধ

চট্টগ্রামে বহদ্দারহাট ফ্লাইওভারের র‌্যাম্পের পিলারে ফাটল, একাংশের যানচলাচল বন্ধ

নগরীর বহদ্দারহাট ফ্লাইওভারের চান্দগাঁওমুখী র‌্যাম্পের দুটি পিলারে ফাটল দেখা দিয়েছে। দুর্ঘটনা এড়াতে নগর ট্রাফিক পুলিশের পক্ষ থেকে বন্ধ করা হয় একাংশের যানচলাচল।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে চান্দগাঁওমুখী সকল যানচলাচলের পাশাপাশি সাধারণ মানুষের যাতায়াতও বন্ধ করা হয়।

একই সঙ্গে র‌্যাম্পের দুই পাশেই ট্রাফিক পুলিশের সদস্যদের নিয়োজিত করা হয়েছে। তবে মুরাদপুরের ষোলশহরের থেকে রাহাত্তারপুলের অংশে স্বাভাবিক রয়েছে যানবাহন চলাচল।

এদিকে, দুই পিলারের ফাটলের খবর পেয়ে রাতেই চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী ও স্থানীয় দুই কাউন্সিলর এবং চান্দগাঁও থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তাঁরাও পিলারের নিচের অংশে থাকা অস্থায়ী দোকান ও বিভিন্ন গাড়িগুলো সরিয়ে দেন। পাশাপাশি একটি পিলারের অংশে ব্যারিকেড দিয়েও রাখা হয়েছে।

এর আগে সোমবার সন্ধ্যা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পিলারের ফাটলের তিনটি ছবি ছড়িয়ে পড়ে। যা মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এর পরপরই নজরে আসে পুলিশ, কাউন্সিলরসহ সংশ্লিষ্টদের। নজরে আসার পরেই তাৎক্ষণিক যানচলাচল বন্ধ করা হয়।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মো. শাহীন জানান, ফেসবুকের মাধ্যমে বহদ্দারহাট ফ্লাইওভারের পিলারে ফাটল ধরেছে এমন সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। আপাতত যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

আরও সংবাদঃ চট্টগ্রামে বহদ্দারহাট ফ্লাইওভারের র‌্যাম্পের পিলারে ফাটল, একাংশের যানচলাচল বন্ধ।

Leave a Comment