ঘোড়াঘাটের ইউএনওর ওপর হামলাকারী সন্দেহে দুজন আটক

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম (৩৫) ও তাঁর বাবা ওমর আলীর ওপর হামলার ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাবে না।

এদিকে আজ বৃহস্পতিবার রংপুরের বিভাগীয় কমিশনার আব্দুল ওহাব ও রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পরে রংপুরের বিভাগীয় কমিশনার আব্দুল ওহাব গণমাধ্যমকে বলেন, ‘অপরাধীকে শনাক্তের ব্যাপারে আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করে যাচ্ছে। খুব শিগগিরই অপরাধী আটক হবে।‘

রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেন, ‘এ ঘটনায় মামলা হবে। এটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সিআইডি, র‌্যাব, পুলিশ তদন্ত করছে। দ্রুততম সময়ের মধ্যে আসামি আটক করা হবে।‘

ডিআইজি আরো বলেন, ‌‘সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এখন যাচাই-বাছাই করা হচ্ছে।

সিসি ক্যামেরার ফুটেজে দুজনকে দেখা গেছে।‘

‘ইউএনওর অস্ত্রোপচার চলছে’

ইউএনও ওয়াহিদা খানম এখন রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সে ও হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানে তাঁর বাবাও রয়েছেন।

রাত সাড়ে ৯টার দিকে নিউরোসায়েন্সে হাসপাতালের অধ্যাপক ডা. জাহিদ হোসেন এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা ইউএনওর অপারেশনের জন্য থিয়েটারে প্রবেশ করেছি। এখনি কাজ শুরু হবে। এর বেশি কিছু বলা যাচ্ছে না।‘

গতকাল বুধবার রাত আড়াইটার দিকে একদল দুর্বৃত্ত মই বেয়ে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে প্রবেশ করে। তারা বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে ওয়াহিদা খানমকে হাতুড়ি দিয়ে পেটাতে শুরু করে। এ সময় ইউএনওর চিৎকার শুনে পাশের কক্ষে থাকা তাঁর বাবা ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাঁকেও আঘাতে জখম করে। পরে কোয়ার্টারের অন্য বাসিন্দারা তাদের চিৎকার শুনে পুলিশকে খবর দেয়। গুরুতর আহত অবস্থায় তাঁদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁদের ঢাকায় আনা হয়।

জানা গেছে, নওগাঁ থেকে মাঝেমধ্যে মেয়ে ওয়াহিদা খানমের বাসায় বেড়াতে যেতেন তাঁর মুক্তিযোদ্ধা বাবা ওমর আলী শেখ। ওয়াহিদা খানমের স্বামী রংপুরের পীরগঞ্জে ইউএনও হিসেবে কর্মরত আছেন।

ntv news

Leave a Comment