অন্যান্য

চট্টগ্রামে নালায় পড়ে শিশু নিখোঁজ, সারা রাত নালার পাশে বাবার অপেক্ষা!!

চট্টগ্রামের ষোলশহর এলাকায় ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় নালায় পড়ে মো. কামাল (১০) নামের এক শিশু নিখোঁজ হয়েছেন। ছেলে কামাল (১০) ফিরে আসবে। সন্তানকে নিয়ে বাবার কত স্বপ্ন। অকালে এভাবে হারিয়ে যাবে সেটা মেনে নিতে পারছেন না বাবা (ভারসাম্যহীন) মো. কাউছার আলম।

সোমবার (৬ ডিসেম্বর) বিকাল ৪টায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ওই শিশুকে উদ্ধারে অভিযান শুরু করেন আগ্রাবাদ ফায়ার সার্ভিসের কর্মীরা। এই উদ্ধার অভিযান চলে রাত সাড়ে ১০টা পর্যন্ত। এদিকে বুধবার (৮ ডিসেম্বর) আবারও উদ্ধার চালানো হবে বলে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের টিম পৌঁছায়। ফায়ার সার্ভিসের টিম ওই শিশুকে খোঁজাখুঁজি করছে। কিন্তু তাকে এখনও খোঁজে পাওয়া যায়নি। চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ উদ্দিন চৌধুরী এসব কথা জানান।

স্থানীয় এক সংবাদকর্মী জানান, গত সোমবার বিকেলে ৪টায় রাকিব ও কামাল নামের দুই শিশু ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় নালায় পড়ে যায়। রাকিব উঠে আসতে পারলেও কামাল উঠতে পারেনি। পরে নিখোঁজ শিশুর বাবাকে জানানো হয়। তার বাবা মানসিক ভারসাম্যহীন হওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দিতে পারেনি।

নিখোঁজ কামালের বাবা মো. কাউছার আলম (ভারসাম্যহীন) বলেন, আমার ছেলে খেলাধুলা করতে গিয়ে নালায় পড়ে যায়। আমি শুধু আমার ছেলেকে চাই। আমার ছেলে দেহটা হলেও আমাকে দেন। এখন পর্যন্ত তার কোনো খোঁজ পায়নি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত ৭টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে চট্টগ্রাম সিটি করপোরশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, সে নালায় পড়ে যায়নি। ছেলেটা নালার মধ্যে নেমে নিখোঁজ হয়েছে।

নিখোঁজ কামালের সহপাঠী মো. রাকিব বলেন, আমি আর কামাল নালার পাশে খেলা করছিলাম। হঠাৎ আমরা দুজন নালায় পড়ে ডুবে যাই। তখন আমি দ্রুত নালা থেকে উঠে গেলেও কামাল উঠতে পারেনি। সে পানির নিচে ডুবে যায়।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *