চট্টগ্রামে নবম শ্রেণির ছাত্রীর কপাল ফাটাল ৮ম শ্রেণীর ছাত্রী

চট্টগ্রামে নবম শ্রেণির ছাত্রীর কপাল ফাটাল ৮ম শ্রেণীর ছাত্রী।

নবম শ্রেণির ছাত্রীর সাথে বাকবিণ্ডায় জড়িয়ে ধারালো বস্তুর আঘাতে কপাল ফাটিয়ে দিয়েছে একই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রী।

নগরীর খুলশী ওয়্যারলেস ঝাউতলা কলোনি উচ্চ বিদ্যালয়ে শনিবার (২ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা জানান, পুলিশের একটি টিম ঘটনার পর থানা থেকে ঘটনাস্থলে যায়। এ সময় উপস্থিত শিক্ষার্থীরা জানায়, আগে থেকেই কথা কাটাকাটি হয় দুই ছাত্রীর মধ্যে। অষ্টম শ্রেণির ছাত্রী শনিবার ঐ ছাত্রীর নিকট মাফ চাইতে গেলে তাদের মধ্যে ফের কথা কাটাকাটি হয়।

এসময় নবম শ্রেণির ছাত্রীর কপালে অষ্টম শ্রেণির ছাত্রী ছুরির মত ধারালো বস্তু দিয়ে আঘাত করে। এতে ওই ছাত্রীর কপালে জখম হয়। দুইটি সেলাই দেয়া হয় আহত ছাত্রীর কপালে। বিষয়টি সমাধানের দায়িত্ব নিয়েছেন
স্কুলের প্রধান শিক্ষক, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় কাউন্সিলর। অভিযুক্ত ছাত্রীকে বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে।

১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার পর আমি ওই স্কুলে যাই। সাময়িক বহিষ্কার এবং ট্রান্সফার সার্টিফিকেট দেয়া হয়েছে অভিযুক্ত ছাত্রীকে। ঘটনার মীমাংসা করে দেয়ার জন্য অভিযুক্ত এবং ভুক্তভোগীর পরিবারকে নিয়ে সমঝোতা বৈঠক হবে।

বৈঠকে সমাধান না হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আহত ছাত্রী এখন বাসায় আছে।

Leave a Comment