চট্টগ্রামে ছেলের সামনে পিতা ‘খুন’, ২ ভাই আটক

আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুর ১টায় রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ছেলের সামনে পিতাকে হত্যা করার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার করা হয় কর্ণফুলী থানার চরলক্ষ্যার নাছির উদ্দিনের ছেলে মো. ইয়াছিন (২৫) ও মো. রুবেল (২৩)।

বিষয়টি নিশ্চত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল।

গত ১০ ডিসেম্বর কর্ণফুলী থানাধীন চরপাথরঘাটা এলাকায় সিএনজি ভাড়াকে কেন্দ্র করে চালক ইয়াছিন ও যাত্রী জাহাঙ্গীর আলমের (৪৬) মধ্যে কথা কাকাটি হয়।

এক পর্যায়ে ইয়াছিন তার ভাই রুবেলকে লোকজন নিয়ে আসার জন্য ফোন করে। রুবেল ও তার সহযোগীরা এসে জাহাঙ্গীরকে তার ছেলে জানে আলমের সামনে ছুরিকাঘাত করে।
 
এসময় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা। গত ১৮ ডিসেম্বর বিকাল ৫টায় চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীরের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত জাহাঙ্গীরের স্ত্রী নুরতাজ বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করে। তাদের কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি। এ ঘটনায় র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার দুপুর ১টায় রাজধানীর কমলাপুর রেল স্টেশন থেকে পুলিশও র‌্যাবের যৌথ অভিযানে রুবেল ও ইয়াছিনকে গ্রেপ্তার করা হয়।

Leave a Comment