চট্টগ্রামে করোনা জয় করে বাড়ি ফিরলেন ১২ জন

চট্টগ্রামে করোনায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরও ২ জন। এদের মধ্যে একজন চিকিৎসকও রয়েছেন।

সুস্থ হওয়া রোগীরা হলেন, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আসিফুল হক এবং নগরীর দামপাড়া এলাকার শনাক্ত হওয়া প্রথম রোগী মুজিবুর রহমান।

শুক্রবার (২৪ এপ্রিল) সকালে এই দুই জনকে জেনারেল হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয় এ নিয়ে গত কয়েকদিনে চট্টগ্রামে মোট ১২ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এর আগে বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম জেনারেল হাসপাতাল থেকে তিনজন, বুধবার (২২ এপ্রিল) একই জেনারেল হাসপাতাল থেকে পাঁচ জন এবং তার আগে গত ২০ এপ্রিল বিআইটিআইডি থেকে দুই জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে যান।

এ ব্যাপারে জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. আবদুর রব মাসুম বলেন, শুক্রবার আরও ২ জন করোনা থেকে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। এর মধ্যে একজন বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এবং অন্যজন চট্টগ্রামে প্রথম শনাক্ত হওয়া রোগী। এখন পর্যন্ত জেনারেল হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন।

প্রসঙ্গত, ১০ মাস বয়সী এক শিশুসহ চট্টগ্রামে এখন পর্যন্ত ৪৩জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে ছয় বছর বয়সী এক শিশুসহ পাঁচ জনের মৃত্যু হয়। আর ১২ জন সুস্থ হয়েছেন।

Leave a Comment