চট্টগ্রামের লোহাগাড়ায় প্রেমিকের লাথিতে প্রেমিকার গ’র্ভপাত!

লোহাগাড়ায় ৯ মাসের গ’র্ভবতী প্রেমিকাকে লা’থি মেরেছে মিজানুর রহমান নামে এক প্রেমিক। এতে ঘটনাস্থলে প্রেমিকার গ’র্ভে থাকা সন্তান মৃ’ত অবস্থায় প্রসব হয় । এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গত ৪ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাত সাড়ে ১১টার দিকে লোহাগাড়া সদর ইউনিয়নের রশিদার পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের রশিদার পাড়া এলাকার আবুল হোসেন ছেলে মো: মিজানুর রহমান (২৬) প্রকাশ কালো মিজানের সাথে সাতগরিয়া পাড়া এলাকার রিক্সা চালক নজির আহমদের মেয়ের ( ভি’কটিম) প্রেমের সম্পর্ক হয়।

মিজান ভি’কটিমকে বিবাহ করবে বলে আশ্বাস দিয়ে বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক করে। এতে ভিকটিম গ’র্ভবতী হয়। বিষয়টি ভিকটিম কালো মিজানকে জানান এবং তাকে বিবাহ করার প্রস্তাব দেন। সেই থেকে প্রেমিক মিজান মোবাইল সিম বন্ধ রেখে গা ঢাকা দেয়।

ঘটনার দিন রাতে প্রেমিক মিজান ভি’কটিম রশিদার পাড়াস্ত ভাড়া বাসায় গিয়ে গ’র্ভের সন্তানকে মে’রে ফেলার প্রস্তাব দেয়। ভি’কটিম রাজি না হলে তাদের মধ্যে কথা কাটাকাটি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে।

এক পর্যায়ে প্রেমিক মিজান ভি’কটিমের পেটে স্ব-জোরে লা’থি মারে। এতে ঘটনাস্থলে ভি’কটিমের গ’র্ভবতী সন্তান মৃ’ত প্রসব হয়।

ঘটনার পরপরই প্রেমিক মিজান মৃ’ত প্রসব বাচ্চাটি গোপনে রাতেই দাফন কাজ শেষে করে। ঘটনার বিষয়ে কাউকে জানালে বা আইনের আশ্রয় নিয়ে ভি’কটিম ও তার পরিবারের সদস্যদের মে’রে ফেলার হু’ম’কি দিয়ে চলে যায়।

এ ব্যাপারে প্রতিকার চেয়ে ভি’কটিম তার প্রেমিক কালো মিজানকে আ’সামী করে লোহাগাড়া একটি এজেহার দায়ের করেছেন।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, বিষয়টি খুবই দুঃখ জনক। এ ব্যাপারে ভি’কটিম বা’দী হয়ে প্রেমিক মিজানকে আ’সামী করে আজ বুধবার মা’ম’লা দায়ের করেছেন। মা’ম’লা নং- ৭ । তাকে আ’ট’ক করার প্রক্রিয়া চলছে।

Leave a Comment