গোপনে বাগদান সারলেন ভিকি-ক্যাটরিনা

গোপনে বাগদান সারলেন ভিকি-ক্যাটরিনা।

বলিউডের দুই তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছু দিন ধরে। ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিয়ের পিঁড়িতে বসার খবর ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। বানানো হচ্ছে বিয়ের পোশাক। এরইমধ্যে জানা গেল, ক্যাটরিনা ও ভিকি পরিচালক কবীর খান ও মিনি মাথুরের বাড়িতে গোপনে বাগদান সেরেছেন ।

এই তারকা জুটির বাগদানে উপস্থিত এক কাছের বন্ধু জানান, ভীষণ সুন্দরভাবে সবকিছু সাজানো হয়েছিল ভিকি–ক্যাটের বাগদানের অনুষ্ঠান। লেহেঙ্গায় সেজেছিলেন ক্যাটরিনা। সারা বাড়ি সাজানো হয়েছিল আলো দিয়ে।

তিনি আরও জানান, দীপাবলির সময়টা এমনিতেই বেশ শুভ। তাই এ সময়কেই বেছে নিয়েছেন ক্যাটরিনা-ভিকির পরিবার। গোটা অনুষ্ঠানটা দাঁড়িয়ে থেকে হোস্ট করছেন কবীর ও মিনি।

বিয়ের ভেন্যু হিসেবে ক্যাটরিনার পছন্দ রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা। রাজস্থানের বিখ্যাত রনথাম্ভোর জাতীয় উদ্যান থেকে এ দুর্গের দূরত্ব মাত্র ৩০ মিনিটের। দুর্গ না বলে একে অভিজাত রিসোর্ট বলাই ভালো। আসলে ক্যাটরিনার বরাবরই রানির মতো বিয়ে করতে চেয়েছিলেন সেই কারণেই রাজস্থানই ক্যাটের প্রথম পছন্দ।

রিসোর্টের ওয়েবসাইটের বুকিং সাইটে খোঁজ নিয়ে দেখা গেছে, ৬ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত রিসোর্টে কোনো বুকিং করা যাচ্ছে না। স্বাভাবিকভাবে দুই-দুই চার করতে অসুবিধা হচ্ছে না কারও।

প্রসঙ্গত, ক্যাটরিনা ও ভিকি ২০১৯ থেকেই প্রেম করছেন। তাদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখাও গেছে।

Leave a Comment