খুলনায় ভয়াবহ করোনার সংক্রমণ, মৃত্যুর নতুন রেকর্ড

খুলনায় ভয়াবহ হচ্ছে করোনার সংক্রমণ, মৃত্যুর নতুন রেকর্ড

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ৪৬ জনের মৃত্যু হয়েছে। আজ রবিবার (৪ জুলাই) সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় তারা মারা যান বলে বিভাগীয় স্বাস্থ্য অধিপ্ততরের পরিচালক রাশেদা সুলতানা জানান। বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে খুলনায় ১৫ জন, কুষ্টিয়ায় ১৫ জন, যশোরে সাতজন, ঝিনাইদহ, মাগুরা ও চুয়াডাঙ্গায় দুজন করে এবং বাগেরহাট, সাতক্ষীরা ও মেহেরপুরে একজন করে মারা গেছেন।

এর আগে বৃহস্পতিবার (১ জুলাই) খুলনা বিভাগে সর্বোচ্চ ৩৯ জনের মৃত্যু হয়েছিল। রোববার (০৪ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় সাতজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন— খুলনার দৌলতপুরের বেগম (৫০), খানজাহান আলী রোডের শেখ ওহিদুজ্জামান (৬৮), দোলখোলা এলাকার আনোয়ারা (৬২), খুলনা সদরের সরদার হায়বাদ আলী (৫৫), বাগেরহাটের ফুনিয়াবাই এলাকার জাহাঙ্গীর (৫২) এবং বাগেরহাটের ডাকবাংলো এলাকার ইলিয়াস ফকির (৬০) ।

হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ১৯৭ জন। যার মধ্যে রেডজোনে ১০২ জন, ইয়েলো জোনে ৪১, আইসিইউতে ২০ ও এইচডিসিতে ২০ জন রয়েছে। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩৮ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫০ জন।

গাজী মেডিকেল হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছয়জনের মৃত্যু হয়েছে।

Leave a Comment