অন্যান্য

কেরানীগঞ্জে নুর সুপার মার্কেটে ভয়াবহ আগুন

কেরানীগঞ্জে নুর সুপার মার্কেটে ভয়াবহ আগুন।

ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে কেরানীগঞ্জের কালিগঞ্জ গার্মেন্ট পল্লীর নুর সুপার মার্কেটে।

ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করে রাত পৌনে ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। সোমবার রাত ১১টার দিকে ওই মার্কেটে আগুনের সূত্রপাত হয়।

এসব দোকানে কোটি কোটি টাকার তৈরি পোশাক ছিল। সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি, আগুনে ওই মার্কেটের ৩ শতাধিক দোকান পুড়ে গেছে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, নুর সুপার মার্কেটটি টিনসেডের। ওই মার্কেটে ছয় শতাধিক দোকান রয়েছে। রাত ১১টার দিকে মার্কেটের পূর্বপাশে থাকা বৈদ্যুতিক ট্রান্সমিটার বিস্ফোরণ হয়ে আগুনের স্ফুলিঙ্গ গিয়ে একটি দোকানে ঢুকে পড়ে। সেখান থেকে আগুন দ্রুত পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে।

কেরানীগঞ্জ গার্মেন্ট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মুসলিম ঢালী বলেন, ওই মার্কেটে প্যান্ট, জামা, পাঞ্জাবি, গেঞ্জিসহ তৈরি পোশাকের শত শত দোকান রয়েছে। আগুনে বেশিরভাগ দোকান পুড়ে গেছে। করোনার কারণে এখানকার বেশিরভাগ ব্যবসায়ী চরম লোকসানের মধ্যে আছেন। এ অবস্থায় এই আগুন তাদের পথে বসিয়ে দিয়ে গেলো।

নুর সুপার মার্কেটের ইত্যাদি ফ্যাশনের মালিক বিপ্লব হোসেন জানান, তিনি সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়িতে গিয়েছেন। আগুনে লাগার খবর পেয়ে মার্কেটে এসে দেখেন তার দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তার মতো এভাবে আরও প্রায় তিন শতাধিক ব্যবসায়ী পথে বসে গেছেন।

আরও সংবাদঃ কেরানীগঞ্জে নুর সুপার মার্কেটে ভয়াবহ আগুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *