ইশক, মোহাব্বত ওর পেয়ার, এ এক গোপন অনুভূতি সালমার

মৌসুমী আক্তার সালমা। ক্লোজ আপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ রিয়েলিটি শো থেককে বেশ আলোড়ন তুলেই উত্থান ঘটে সালমার। ‘ক্লোজআপ – তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী তিনি।

সালমা ২০১১ সালে বিয়ে করেন শিবলী সাদিককে সে সম্পর্ক চুকে যায় ২০১৭ সালে। গত বছরের শুরুতে সালমা তাঁর দ্বিতীয় বিয়ের খবর জানিয়েছেন সংবাদমাধ্যমকে। তখন বলেছেন, ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরকে পারিবারিকভাবে তিনি বিয়ে করেছেন। সাগরের সঙ্গে সম্পর্কটা বেশ চমৎকারভাবেই কাটছে সালমার। কেননা দুজন মিলে নানা পরিকল্পনা করছেন, করছেন সমাজ সেবামূলক কাজ। এরই মাঝে ভালোবাসার সম্পর্ককে চমৎকারভাবেই জিইয়ে রেখেছেন।

সালমা তার ও সাগরের বেশকিছু ছবি সোশ্যাল হ্যান্ডেল ফেসবুকে শেয়ার করেছেন। লিখেছেন, ‘ইশক, মোহাব্বত ওর পেয়ার, এ এক গোপন অনুভূতি, একটু করলাম শেয়ার।’

অনেকগুলো ছবিই শেয়ার করেছেন সালমা, যার প্রতিটি ছবি অবশ্য আলাদাভাবে কথা বলছে।

সালমা আক্তার প্রতিযোগীদের মধ্যে ছিলেন সবচেয়ে কনিষ্ঠ। তিনি ছিলেন একজন সাধারণ পরিবারের সাধারণ মেয়ে। তিনি কুষ্টিয়ার দৌলতপুরের হোসেনাবাদ গ্রামে বেড়ে উঠে। সাধারণভাবে তিনি ফকির লালন শাহের গান গাইতে পছন্দ করেন। তার গান নিয়ে আনুষ্ঠানিক কোনো শিক্ষা ছিল না। সালমা লালন শাহকে তার অনুপ্রেরণা হিসেবে নিয়েছিলেন। তার বাবা তাদের পরিবারের প্রধান উপার্জনকারী ব্যক্তি।

আহমেদ ইমতিয়াজ বুলবুল বলেছিলেন, সে ছিল আসলেই একজন প্রাকৃতিক গায়িকা। আমি সব সময় তার কণ্ঠে বাংলাদেশের গন্ধ পাই। আমি কিছুতেই অবাক হইনি তার প্রথম পুরস্কার পর।

source: Cplusbd.net

Leave a Comment