করোনা আক্রান্ত হয়ে ঢাকার পথে সীতাকুণ্ডের উপজেলা চেয়ারম্যান মামুন

করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা নিতে ঢাকা যাচ্ছেন চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন। ঢাকায় তাকে সিএমএইচ অথবা স্কয়ার হাসপাতালে ভর্তির চেষ্টা চলছে বলে জানা গেছে।

রবিবার (১৪ জুন) এস এম আল মামুনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ফলাফল আসার কথা নিশ্চিত করেছেন চট্টগ্রামের জেলা সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বী।

সীতাকুণ্ড উপজেলা পরিষদ সূত্রে জানা গেছে, করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর সোমবার (১৫ জুন) পর্যন্ত চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। একইদিন সকালে সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন তিনি। ঢাকায় তাকে কোন হাসপাতালে ভর্তি করানো হবে তা নিশ্চিত করে জানাতে না পারলেও সিএমএইচ ও স্কয়ার হাসপাতালে ভর্তির চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে সূত্র।

জানা গেছে গত ৭ জুন থেকেই জ্বর-কাশিতে ভোগছিলেন উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন। গত ১৩ জুন করোনা টেস্টের জন্য নমুনা দেন তিনি। পরের দিন তার করোনা পজিটিভ ফলাফল আসে।

উপজেলা চেয়ারম্যান মামুনকে চট্টগ্রাম থেকে ঢাকায় স্থানান্তরের কথা নিশ্চিত করলেও তার পারিবারিক সূত্র বলছে এই মুহুর্তে শারীরিকভাবে পুরোপুরি সুস্থ আছেন তিনি। ঝুঁকি এড়াতে পরিবারের সদস্যদের আগ্রহেই ঢাকা যাচ্ছেন তিনি।

প্রসঙ্গত সীতাকুণ্ড উপজেলার চেয়ারম্যান এস এম আল মামুন একই সাথে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

Leave a Comment