করোনায় আক্রান্ত সৃজিত, মেয়েকে নিয়ে আলাদা রুমে মিথিলা

করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। এই মুহূর্তে কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। তাঁর স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা মেয়েকে নিয়ে বাড়ির আলাদা ঘরে থাকছেন। শনিবার রাতে টুইট করে করোনায় আক্রান্ত খবরটি নিশ্চিত করেন সৃজিত।

শনিবার টুইটে সৃজিত লিখেছেন, ‘কোভিড পরীক্ষা করে জানতে পেরেছি, আমি কোভিডে আক্রান্ত। সারা বিশ্বের মতো টালিউডে করোনার সংক্রমণ ও আতঙ্ক বাড়ছে। গত দুই দিনে সৃজিত ছাড়া আক্রান্ত হয়েছেন টলিউডের আরও তিনজন। নিজেকে সবার কাছ থেকে আলাদা রেখেছি।’ সতর্ক করে সৃজিত লিখেছেন, ‘গত ৭২ ঘণ্টায় যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের অনুরোধ করব, নিজের কোভিড টেস্ট করিয়ে নিন।’

মিথিলা ও তাঁর মেয়ে আয়রা সঙ্গেই ছিলেন। সৃজিত করোনা পজিটিভ জানার পরই আলাদা হয়েছেন দুজন। গণমাধ্যমকে সৃজিত জানিয়েছেন, একই ছাদের নিচে থাকলেও করোনা পজিটিভ হওয়ার পর থেকে পরিবারের সদস্যদের থেকে আলাদা থাকছেন তিনি।

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। সুরকার জিৎ নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। এরপরই খবর আসে সৃজিতের। তবে সৃজিত অমিক্রণে আক্রান্ত কি না, তাঁর উপসর্গ থেকে এখনো সেটা জানা যায়নি।

Leave a Comment